লো স্কোরিং ম্যাচে গাজী গ্রুপ-বিকেএসপির জয়

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ১৫ মার্চ ২০১৯

ঢাকা প্রিমিয়ার লিগে লো স্কোরিং দুই ম্যাচে জয় পেয়েছে গাজী গ্রুপ আর বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। সাভার বিকেএসপির তিন নাম্বার মাঠে গাজী গ্রুপ ৩ উইকেটে হারিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে উত্তরা স্পোর্টিং ক্লাবকে ২০ রানে হারিয়েছে বিকেএসপি।

ইনিংসের ১৩ বল বাকি থাকতে খেলাঘরকে মাত্র ১৩৮ রানেই গুটিয়ে দিয়েছিল গাজী গ্রুপ। খেলাঘরের এক মাহিদুল ইসলাম অঙ্কন ছাড়া আর কেউই বলার মতো লড়াই করতে পারেননি। ১১৭ বলে ৫ বাউন্ডারি আর ২ ছক্কায় অঙ্কন করেন ৫৭ রান।

গাজী গ্রুপের পক্ষে বল হাতে আতঙ্ক ছড়িয়েছেন পেসার কামরুল ইসলাম রাব্বী। ৯ ওভারে ২৪ রান খরচায় তিনি নেন ৫টি উইকেট।

লক্ষ্য ১৩৯ রানের। হেসেখেলেই পেরিয়ে যাওয়ার কথা ছিল গাজী গ্রুপের। কিন্তু সামসুর রহমানের ৫১ আর পারভেজ রাসুলের অপরাজিত ৫৯ রানের পরও জয় পেতে ৭ উইকেট হারাতে হয় গাজীকে।

খেলাঘরের পেসার রবিউল হক ১০ ওভারে ৪১ রানের বিনিময়ে নেন ৫টি উইকেট।

এদিকে, আরেক লো স্কোরিং ম্যাচে ৫০ ওভার ব্যাট করে মাত্র ৮ উইকেটে ২০১ রান তুলতে পেরেছিল বিকেএসপি। ওপেনার মাহমুদুল হাসান জয় করেন ৬৬ রান। আমিনুল ইসলাম করেন ৩৩।

তবে এই পুঁজি নিয়েও জয় তুলে নিতে পেরেছে বিকেএসপি। ইনিংসের এক ওভার বাকি থাকতে উত্তরা স্পোর্টিংকে ১৮১ রানেই গুটিয়ে দেয় তারা। রাজা আলি দার ৫১ আর শাখির হোসেন ৫০ রান করার পরও ২০২ রানের লক্ষ্য পেরুতে পারেনি উত্তরা।

বিকেএসপির সুমন খান ৮ ওভারে ৪১ রান দিয়ে নেন ৪টি উইকেট।

এমএমআর/এমকেএইচ