কন্যা সন্তানের বাবা হলেন শাহরিয়ার নাফীস

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৭ এএম, ২০ মার্চ ২০১৯

আবারও বাবা হলেন জাতীয় দলের এক সময়ের মাঠ কাঁপানো ওপেনার শাহরিয়ার নাফীস। মঙ্গলবার রাতে তার ঘর আলো করে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। রাজধানীর অ্যাপোলো হাসপাতালে পৃথিবীর মুখ দেখেছে তার কন্যা।

সামাজিক যোগাযোগমাধ্যমে সদ্যোজাত কন্যাকে নিয়ে একটি ছবিও দিয়েছেন শাহরিয়ার নাফীস। লিখেছেন, 'আলহামদুলিল্লাহ, ১৯ মার্চ ২০১৯ সালে রাত সাড়ে নয়টায় আল্লাহ আমাদের একটি কন্যা সন্তান দান করেছেন। মা ও সন্তান ভালো আছে। আমাদের জন্য সবাই দোয়া করবেন।'

শাহরিয়ার নাফীসের স্ত্রীর নাম ঈশিতা তাসমিন। এ নিয়ে দ্বিতীয় সন্তানের বাবা-মা হলেন তারা। এ দম্পতির ঘরে ৯ বছর বয়সী পুত্রসন্তান রয়েছে। তার নাম শাহওয়ার আলী নাফীস।

জাগো নিউজের সঙ্গে আলাপে আবেগাপ্লুত শাহরিয়ার নাফীস বলেন, 'নয় বছর পর আবার আমাদের ঘর আলো করে সন্তান এসেছে। তাও কন্যা সন্তান। তাই আমরা অনেক খুশি। আপনাদের সকলের কাছে দোয়া চাই।'

৩৩ বছর বয়সী নাফীস একটা সময় জাতীয় দলের নিয়মিত সদস্য ছিলেন। ২০০৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় তার। সর্বশেষ ম্যাচ খেলেছেন হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে।

জাতীয় দল থেকে অনেকটাই ছিটকে পড়লেও নিয়মিত ঘরোয়া ক্রিকেটে খেলে যাচ্ছেন নাফীস। এবারের ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলছেন বাঁহাতি ব্যাটসম্যান।

এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :