সহ-অধিনায়কত্বও পেলেন না ওয়ার্নার, উইলিয়ামসনের ডেপুটি তবে কে?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ২৩ মার্চ ২০১৯

তার নেতৃত্বে সানরাইজার্স হায়দরাবাদ শিরোপা জিতেছে। তবে এখনকার ডেভিড ওয়ার্নারের সঙ্গে যেন ওই ওয়ার্নারের অনেক পার্থক্য। বল টেম্পারিং কাণ্ডে গত মৌসুমে আইপিএলে ডাকই পাননি।

এবার ফিরেছেন। তবে অধিনায়কত্ব ফিরে পাননি। দলের নেতৃত্বে রাখা হয়েছে গতবারের অধিনায়ক নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসনকেই। তার অধীনে গত আসরে ফাইনাল খেলেছিল হায়দরাবাদ।

কিন্তু উইলিয়ামসননের এবার কিছুটা চোট সমস্যা আছে। ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে কাঁধের ইনজুরিতে পড়েছিলেন তিনি। এবারের আইপিএলেও তাই সব ম্যাচে তার নেতৃত্ব দেয়া নিয়ে সংশয় রয়ে যাচ্ছে।

সত্যিই যদি কোনো ম্যাচে দলের বাইরে ছিটকে পড়েন উইলিয়ামসন, তবে নেতৃত্বের গুরুদায়িত্বটা পালন করবেন কে? অভিজ্ঞতা আর সাফল্য বিচারে তো ওয়ার্নারের নামটিই সামনে আসার কথা।

তবে সেটা হচ্ছে না। বল টেম্পারিং কলঙ্কের পর দলে ফেরা অস্ট্রেলিয়ান ওপেনারকে সহ-অধিনায়কের দায়িত্বও দিচ্ছে না হায়দরাবাদ। সহ-অধিনায়ক হিসেবে ঘোষণা করা হয়েছে ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমারের নাম।

আজ (শনিবার) থেকে শুরু হচ্ছে আইপিএলের ১২তম আসর। তবে সানরাইজার্স হায়দরাদের প্রথম ম্যাচ রোববার ইডেন গার্ডেনে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে। প্রথম ম্যাচেই মাঠে দেখা যেতে পারে বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানকে।

এমএমআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :