কোহলি-ডি ভিলিয়ার্সের ব্যাঙ্গালুরু অলআউট ৭০ রানেই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ২৩ মার্চ ২০১৯

তারকায় ঠাসা এক দল। অথচ বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, মঈন আলি, সিমরন হেটমায়ার, ইয়ুজবেন্দ্র চাহালদের মতো খেলোয়াড় নিয়েও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু যেন ভীষণ দুর্বল।

আইপিএলের নতুন মৌসুম শুরু হলো আজ (শনিবার)। উদ্বোধনী ম্যাচেই ব্যাঙ্গালুরু আরও একবার হতাশ করলো ভক্ত-সমর্থকদের। ঘরের মাঠের চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাত্র ৭০ রানেই গুটিয়ে গেছে বিরাট কোহলির দল। বাকি ছিল ১৭ বল।

ভারতের সাবেক অধিনায়ক আর বর্তমান অধিনায়কের লড়াই। এমন একটি ম্যাচের দিকে সবারই চোখ থাকবে স্বাভাবিক। একদিকে ধোনির ভক্তরা তো অন্যদিকে কোহলির ভক্তকূল।

উত্তরসূরীর সঙ্গে এই লড়াইয়ের প্রথম অংশটা জিতে নিয়েছেন ধোনি। বুদ্ধিদীপ্ত নেতৃত্বে ব্যাঙ্গালুরু অধিনায়ক কোহলিকে ভয়ংকর হতে দেননি। ওপেনিংয়ে নেমে মাত্র ৬ রান করে কোহলি ফেরার পরই তাসের ঘরের মতো ভেঙে পড়ে ব্যাঙ্গালুরুর ইনিংস।

ওপেনিংয়ে কোহলির সঙ্গে নামা পার্থিব প্যাটেল হাল না ধরলে কি যে হতো! দলের বাকি ব্যাটসম্যানদের কেউ দুই অংকও ছুঁতে পারেননি। শেষ ব্যাটসম্যান হিসেবে পার্থিব আউট হন ২৯ রানে। ৩৫ বলের ইনিংসে মাত্র ২টি বাউন্ডারি হাঁকান তিনি।

মঈন আলি (৯), এবি ডি ভিলিয়ার্স (৯), সিমরন হেটমায়ার (০), কলিন ডি গ্র্যান্ডহোমের (৪) মতো নামজাদা ব্যাটসম্যানরা ফিরেছেন দলকে হতাশ করেই।

চেন্নাইয়ের লেগস্পিনার ইমরান তাহির ৪ ওভারে মাত্র ৯ রান খরচ করে নিয়েছেন ৩টি উইকেট। ৩ উইকেট নেন অফস্পিনার হরভজন সিংও। রবীন্দ্র জাদেজা নেন ২টি।

এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :