২৫ এপ্রিল থেকে মাশরাফিদের বিশ্বকাপ জার্সি কিনতে পারবেন সমর্থকরা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ২৫ মার্চ ২০১৯

বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি কেনার কথা ভাবছেন? এবার আর হাটে মাঠে দৌড়াতে হবে না, কিনতে হবে না নকল জার্সি। আগামী ২৫ এপ্রিল থেকে আসল জার্সি কিনতে পারবেন টাইগার ভক্ত-সমর্থকরা।

জার্সি বিক্রির বিষয়ে আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সংবাদ সম্মেলন ছিল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের কনফারেন্স হলে। বেলা ১টায় এই সংবাদ সম্মেলন শুরু হয়। সেখানেই জানানো হয়, বাংলাদেশ দলের জার্সি বিক্রি এক বছরের জন্য স্পোর্টস স্পোর্টজকে জার্সি স্বত্ব দিয়েছে বিসিবি। আগামী এক বছর সব টুর্নামেন্টের জার্সি বিক্রি করবে এই প্রতিষ্ঠান।

'স্পোর্টস স্পোর্টজ'র প্রতিনিধি মেহতাব উদ্দিন আহমেদ এ নিয়ে বলেন, কয়েক সপ্তাহের মধ্যে বিশ্বকাপের জার্সি উন্মোচন হবে। এরপর বাংলাদেশের স্বনামধন্য প্রতিষ্ঠানের আউটলেটের মাধ্যমে ক্রিকেটপ্রেমীরা জার্সি কেনার সুযোগ পাবেন।

তবে জার্সির মূল্য কত ধরা হবে কিংবা কোথায় পাওয়া যাবে সেটি নিশ্চিত করে বলতে পারেননি মেহতাব উদ্দিন। শুধু জানিয়েছেন, সেটা সবার ক্রয়ক্ষমতার মধ্যেই থাকবে।

এবারই প্রথমবারের মতো বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি আনুষ্ঠানিকভাবে বিক্রির উদ্যোগ নিয়েছে বিসিবি। ফলে এখন থেকে আর বাইরে সাধারণ ব্যবসায়ীরা নকল জার্সি বিক্রি করতে পারবেন না।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘কেউ যেন নকল জার্সি না বানাতে পারে, সেদিকে নজরদারির ব্যবস্থা থাকবে। কেউ এমন কাজ করলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।’

ইংল্যান্ডে বিশ্বকাপ চলার সময় এই জার্সি কিনতে পারবেন সেখানকার ক্রিকেট ভক্তরাও। এ বিষয়ে আইসিসির সঙ্গে কথা হচ্ছে বলে জানান বিসিবির প্রধান নির্বাহী।

এআরবি/এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :