ওয়ার্নার-বেয়ারস্টোর ব্যাটে চেন্নাইকে সহজেই হারাল হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫০ এএম, ১৮ এপ্রিল ২০১৯

সানরাইজার্স হায়দরাবাদের সামনে লক্ষ্যটা খুব বড় ছিল না, মাত্র ১৩৩ রানের। এর মধ্যে দুই ওপেনার যদি হাফসেঞ্চুরি করে দেন, তবে আর কি চাই! বুধবার রাতে ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসকে ৬ উইকেট আর ১৯ বল হাতে রেখে হারিয়েছে হায়দরাবাদ।

রান তাড়ায় নেমে ৩৪ বলে ৬৬ রানের উদ্বোধনী জুটি গড়েন ওয়ার্নার আর বেয়ারস্টো। এর মধ্যে ওয়ার্নারের রানই ছিল ৫০। ২৫ বলে ১০ বাউন্ডারিতে কাটায় কাটায় ফিফটি করে আউট হন বাঁহাতি এই ওপেনার।

এরপর আরও ৩টি উইকেট হারিয়ে বসে হায়দরাবাদ। তবে একটা প্রান্ত ধরে দলকে শেষ পর্যন্ত টেনে নিয়ে গেছেন বেয়ারস্টো। ৪৪ বলে ৩টি করে চার ছক্কায় ৬১ রানে অপরাজিত থেকেই মাঠ ছাড়েন এই ওপেনার।

এর আগে টেবিল টপার চেন্নাই সুপার কিংসকে খুব বড় পুঁজি গড়তে দেয়নি ঘরের মাঠের সানরাইজার্স হায়দরাবাদ। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৩২ রান তুলতে পারে মাহেন্দ্র সিং ধোনির দল।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা মোটামুটি ভালোই ছিল চেন্নাইয়ের। ৫৯ বলের জুটিতে ৭৯ রান তুলেন দুই ওপেনার শেন ওয়াটসন আর ফাফ ডু প্লেসিস। তবে টানা দুই ওভারে ওয়াটসন (২৯ বলে ৩১) আর ডু প্লেসিস (৩১ বলে ৪৫) ফিরে যাওয়ার পর বেশ কয়েকটি উইকেট হারিয়ে বিপদে পড়ে চেন্নাই।

১৪তম ওভারে এসে সুরেশ রায়না (১৩) আর কেদর যাদবকে (১) তুলে নেন রশিদ খান। পরের ওভারে স্যাম বিলিংসও ফেরেন শূন্যতে। ১০১ রানের মধ্যে ৫টি উইকেট হারিয়ে বসে ধোনির দল।

এরপর ষষ্ঠ উইকেটে আম্বাতি রাইডু আর রবীন্দ্র জাদেজা ৩২ বলে ৩১ রানের ধীরগতির জুটিতে দলকে ১৩২ রান পর্যন্ত নিয়ে গেছেন। রাইডু ২১ বলে ২৫ আর জাদেজা ২০ বলে অপরাজিত থাকেন ১০ রানে।

হায়দরাবাদের ৪ ওভারে মাত্র ১৭ রান খরচায় ২টি উইকেট নিয়েছেন রশিদ খান।

এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :