সাড়ে আট কোটির বোলার আইপিএলে সুযোগ পেলেন মাত্র এক ম্যাচ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৩২ পিএম, ১৮ এপ্রিল ২০১৯

এবারের আইপিএলের নিলামে সবচেয়ে বড় চমক ছিল তার নামটিই। ভিত্তিমূল্য ছিল ২০ লাখ রুপি। সেখান থেকে উঠতে উঠতে বরুণ চক্রবর্তীর দাম গিয়ে ঠেকে ৮ কোটি ৪০ লাখ রুপি। ভাবা যায়?

অখ্যাত বরুণ চক্রবর্তীকে এত দামে কিনে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব। তার চেয়েও বেশি তাক লাগানো খবর হলো, সাড়ে আট কোটি রুপি মূল্যের এই ‘রহস্য স্পিনার’ এবার আইপিএলে সুযোগ পেয়েছেন মাত্র একটি ম্যাচ।

মাথা ঘুরানো দামে দল পেলেন, অথচ বরুণ চক্রবর্তীর কাছে এবারের আইপিএলটা কাটছে দুঃস্বপ্নের মতো। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মাত্র একটি ম্যাচ তিনি খেলেছেন। ওই ম্যাচে তিন ওভার হাত ঘুরিয়ে একটি উইকেট পেলেও খরচ করেন ৩৫ রান।

প্রথম ম্যাচে পারফরম্যান্স তেমন ভালো ছিল না। এর মধ্যে পেয়ে বসে চোট। চেন্নাইয়ের মাটিতে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হওয়ার আগে কিংস ইলেভেন পাঞ্জাব জানায়, বরুণের আঙুলে চিড় ধরেছে। আর এই চোটের জন্যই বরুণ চক্রবর্তী এখন মাঠের বাইরে।

চোট কতটা গুরুতর জানা যায়নি। চোট থেকে সেরে উঠলেও বরুণকে আর সুযোগ দেয়া হবে কি না, পরিষ্কার নয়। আইপিএলে এমন ঘটনা আরও অনেকের বেলায়ই ঘটেছে। চমক জাগিয়ে আইপিএলে আসা বরুণও কি তাদের মতো হারিয়ে যাবেন!

এমএমআর/আরআইপি

আপনার মতামত লিখুন :