বিধ্বংসী বোলিংয়ে ফের ৫ উইকেট সাইফউদ্দিনের

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৮ পিএম, ১৯ এপ্রিল ২০১৯

ইনিংসের প্রথম বলে প্রতিপক্ষের অধিনায়ক এনামুল হক বিজয়কে লেগ বিফোরের ফাঁদে ফেলে শুরু আর ইনিংসের শেষ ওভারের তৃতীয় বলে শেষ ব্যাটসম্যান আলআমিন হোসেনকে সরাসরি বোল্ড করে সমাপ্তি। আর এতেই প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ব্যাটিংয়ের শুরু আর শেষটা মিলে গেল এক বিন্দুতে।

বলা হচ্ছিলো জাতীয় দলের পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের কথা। যিনি এক ম্যাচ আগেই প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে মাত্র ৯ রান খরচায় নিয়েছিলেন ৫ উইকেট। মাঝে এক ম্যাচ বিরতি আজ ফের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে পেলেন ৫ উইকেটের দেখা।

মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাইফউদ্দিনের আগুনে বোলিংয়ে পুড়ে ছারখার হয়েছে প্রাইম ব্যাংক। টসে হেরে ব্যাট করতে নেমে অলআউট হয়েছে মাত্র ২২৬ রানে। বিধ্বংসী বোলিংয়ে মাত্র ৩২ রান খরচায় একাই ৫ উইকেট নিয়েছেন ২২ বছর বয়সী সাইফউদ্দিন।

প্রাইম ব্যাংকের ওপেনার ও অধিনায়ক এনামুল বিজয়কে দিয়ে শুরু আর আলআমিন হোসেনকে দিয়ে পূরণ করেন লিস্ট 'এ' ক্যারিয়ারে নিজের দ্বিতীয় ৫ উইকেট শিকার। ইনিংসের প্রথম ওভারের প্রথম বলে বিজয়কে ফেরানোর পর ইনিংসের তৃতীয় ওভারের প্রথম বলেও আরেক ওপেনার রুবেল মিয়াকে আউট করেন সাইফ।

প্রথম স্পেলে এ দুই উইকেটই থাকে তার নামের পাশে। সঙ্গে মাশরাফি বিন মর্তুজা এবং সৌম্য সরকার উইকেট উৎসবে যোগ দিলে মাত্র ৬৬ রানে ৬ উইকেট হারিয়ে বসে প্রাইম ব্যাংক। সেখান থেকে অলক কাপালির ৮০ এবং অফস্পিনার নাঈম হাসানের ক্যারিয়ারের প্রথম ফিফটিতে (৭৬ বলে অপরাজিত ৫১) দুইশ পেরিয়ে যায় প্রাইম ব্যাংক।

শেষদিকে নিজের শেষ স্পেলে বোলিং করতে এসে টপাটপ আরও ৩ উইকেট তুলে নেন সাইফ। নাইমকে একপ্রান্তে রেখেই প্রাইম ব্যাংকের ইনিংস থামিয়ে দেন তিনি। সবমিলিয়ে ৯.৩ ওভারে মাত্র ৩২ রান খরচায় ৫ উইকেট নেন সাইফ। এছাড়া মাশরাফি এবং সৌম্য নেন ২টি করে উইকেট।

এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :