আবাহনীর সহজ জয়ের দিনেও ব্যাট হাতে চরম ব্যর্থ সৌম্য

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ১৯ এপ্রিল ২০১৯

মিরপুরের শেরে বাংলায় সুপার লিগের ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে বলতে গেলে হেসেখেলে উড়িয়ে দিয়েছে আবাহনী লিমিটেড। ম্যাচটি তারা জিতেছে ৪ উইকেট আর ৩২ বল হাতে রেখে।

তবে দলের এমন এক জয়ের দিনেও ব্যাট হাতে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন অফফর্মে থেকেও বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া সৌম্য সরকার। ২ বল খেলে শূন্য রানেই নাঈম হাসানের বলে স্ট্যাম্পিংয়ের ফাঁদে পড়েন এই বাঁহাতি।

২২৭ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই সৌম্যকে হারিয়ে বিপদে পড়ে আবাহনী। এরপর জহুরুল ইসলাম (২৪) আর সাব্বির রহমান (২৬) সেট হয়েও আউট হন। ৫৫ রানে তখন ৩ উইকেট নেই আকাশি হলুদদের।

সেখান থেকে চতুর্থ উইকেটে ১২২ রানের বড় জুটি গড়েন নাজমুল হোসেন শান্ত আর ওয়াসিম জাফর। ৬৪ রান করে জাফর নাঈম হাসানের দ্বিতীয় শিকার হলেও মোহাম্মদ মিঠুনকে নিয়ে বাকি পথটা সহজেই পারি দিয়েছেন শান্ত।

৮৪ বলে ৪ বাউন্ডারি আর ১ ছক্কায় ৭৭ রানে অপরাজিত থাকেন শান্ত। মোহাম্মদ মিঠুন খেলেন ২৪ বলে ৩৩ রানের এক ঝড়ো ইনিংস, যে ইনিংসে ৩টি চার আর ১টি ছক্কা হাঁকান জাতীয় দলের মিডল অর্ডার এই ব্যাটসম্যান।

এর আগে অলক কাপালির ৮০ আর নাঈম হাসানের হার না মানা ৫১ রানের পর ৩ বল বাকি থাকতে ২২৬ রানে গুটিয়ে যায় প্রাইম ব্যাংকের ইনিংস।

৯.৩ ওভারে ৩২ রান খরচায় ৫টি উইকেট নেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দীন। সৌম্য সরকার আর মাশরাফি বিন মর্তুজা নেন ২টি করে উইকেট।

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]