এবার জরিমানার কবলে অশ্বিন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ২১ এপ্রিল ২০১৯

শিখর ধাওয়ানকে মানকাড আউটের চেষ্টা করা নিয়েই আবার আলোচনার কেন্দ্রবিন্দুতে কিংস ইলেভেন পাঞ্জাব অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন। কিন্তু সে সব আলোচনা পাশে ঠেলে রেখে আরও একটি বিষয়ে সামনে চলে এসেছেন ভারতের এই স্পিনার। স্লো ওভার রেটের কারণে জরিমানা গুনতে হয়েছে পাঞ্জাবের অধিনায়ককে।

শনিবার ফিরোজ শাহ কোটলায় দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে স্লো-ওভার রেটের কারণে শাস্তি হিসেবে জরিমানার কবলে পড়লেন তিনি। ম্যাচ ফি থেকে ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে অশ্বিনকে।

এই নিয়ে চলতি আইপিলে অশ্বিন চতুর্থ অধিনায়ক, যিনি স্লো ওভার রেটের কারণে জরিমানার মুখে পড়লেন। এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা, আরসিবি অধিনায়ক বিরাট কোহলি, রাজস্থান রয়্যালস অধিনায়ক আজিঙ্কা রাহানে স্লো-ওভার রেটের কারণে শাস্তি পেয়েছেন।

উল্লেখ্য, ফিরোজ শাহ কোটলায় দিল্লিকে চাপে ফেললেও জয়ের মুখ দেখতে পারেনি পাঞ্জাব। ম্যাচের শেষ ওভারে দিল্লির প্রয়োজন ছিল ৬ রান। প্রথম দুই বলে স্যাম কুরান দু’রান খরচ করে চাপ তৈরি করলেও ওভারের তৃতীয় বলে দু’রান নিয়ে দিল্লিকে লড়াইয়ে ফেরান শ্রেয়াস আয়ার।

পরে চতুর্থ বলে বাউন্ডারি হাঁকিয়ে ম্যাচ শেষ করে আসে দিল্লি অধিনায়। ১৬৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ২ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে নেয় দিল্লি ক্যাপিটালস। এই নিয়ে ১০ ম্যাচের ৬টিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে থাকল ভারতের রাজধানীর ফ্র্যাঞ্চাইজিটি।

আইএইচএস/পিআর

আপনার মতামত লিখুন :