ওয়ার্নার-পান্ডের ঝড় : হায়দরাবাদের সংগ্রহ ১৭৫ রান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৩০ পিএম, ২৩ এপ্রিল ২০১৯

টানা আট ম্যাচ বসে থাকার পর অবশেষে সানরাইজার্স হায়দরাবাদের সেরা একাদশে নাম উঠলো সাকিব আল হাসানের। তবে, ব্যাট হাতে মাঠে নামার সুযোগ পেলেন না তিনি। ডেভিড ওয়ার্নার আর মানিশ পান্ডের ব্যাটিং ঝড়ে চেন্নাই সুপার কিংসের সামনে ১৭৬ রানের বিশাল এক লক্ষ্য দাঁড় করিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

চেন্নাইর এম চিদাম্বরম স্টেডিয়ামে টস জিতে হায়দরাবাদকে ব্যাট করার আমন্ত্রণ জানায় সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই বিপদে পড়ে হায়দরাবাদ। জনি বেয়ারেস্ট কোনো রান না করেই আউট হয়ে যান হরভজন সিংয়ের বলে।

দলীয় ৫ রানে বেয়ারেস্টকে হারিয়ে ধুঁকতে থাকা হায়দরাবাদকে এরপর টেনে তোলেন ডেভিড ওয়ার্নার আর মানিশ পান্ডে। ১১৫ রানের বিশাল জুটি গড়ে তোলেন তারা দু’জন। ৪৫ বলে ৫৭ রান করে আউট হন ডেভিড ওয়ার্নার। ৩টি বাউন্ডারি আর ২টি ছক্কায় নিজের ইনিংস সাজান ওয়ার্নার।

৪৯ বলে ৮৩ রানে অপরাজিত ছিলেন মানিশ পান্ডে। ৭টি বাউন্ডারি আর ৩টি ছক্কা মারেন তিনি। ২০ বলে ২৬ রান করে আউট হয়ে যান বিজয় শঙ্কর। ৫ রান করে অপরাজিত থাকেন ইউসুপ পাঠান। শেষ পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ১৭৫ রান করে হায়দরাবাদ। চেন্নাইয়ের হয়ে ২ উইকটে নেন হরভজন সিং এবং ১ উইকেট নেন দীপক চাহার।

আইএইচএস/বিএ