টস জিতে কোহলিদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানাল পাঞ্জাব

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ২৪ এপ্রিল ২০১৯

এই প্রথম পয়েন্ট টেবিলের তলানী থেকে একটু সামনে উঠে আসার সুবর্ণ সুযোগ বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সামনে। আজ নিজেদের মাঠ এম চিন্নাস্বামী স্টেডিয়ামে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারাতে পারলেই পয়েন্ট টেবিলে সাতে উঠে আসবে বিরাট কোহলিরা।

অন্যদিকে কিংস ইলেভেন পাঞ্জাবের সামনে সুযোগ হচ্ছে সেরা চারে উঠে আসা। কোহলিদের হারাতে পারলেই সানরাইজার্স হায়দরাবাদকে পেছনে ফেলে চার নম্বরে উঠে যাবে প্রীতি জিনতার দল।

এমন সমীকরণ সামনে রেখে ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামীতে টস করতে নেমে জিতেছেন পাঞ্জাব অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন। তবে তিনি প্রথমে ব্যাট করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলিকে।

এই ম্যাচে দুটি পরিবর্তন এনেছে কিংস ইলেভেন পাঞ্জাব। নিকোলাস পুরান এবং অঙ্কিত রাজপুতকে নেয়া হয়েছে দলে। বাদ দেয়া হয়েছে স্যাম কুরান এবং হারপ্রিতকে। অন্যদিকে ১১ ম্যাচে ৮টিতে টস হারা বিরাট কোহলি বলেন, ‘আমরা হয়তো এই বিষয়টার দিকে খুব বেশি ফোকাস করছি না। আগের ম্যাচেও টস হেরেছিলাম এবং ম্যাচ জিতেছি। আজও সেভাবে খেলতে চাই।’

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু
পার্থিব প্যাটেল (উইকেটরক্ষক), বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, মঈন আলি. মার্কাস স্টোইনিজ, অক্ষদীপ নাথ, ওয়াসিংটন সুন্দর, উমেষ যাদব, টিম সাউদি, নবদীপ সাইনি এবং ইয়ুজবেন্দ্র চাহাল।

কিংস ইলেভেন পাঞ্জাব
লোকেশ রাহুল (উইকেটরক্ষক), ক্রিস গেইল, মায়াঙ্ক আগরওয়াল, ডেভিড মিলার, মানদীপ সিং, নিকোলাস পুরান, রবিচন্দ্রন অশ্বিন (অধিনায়ক), অঙ্কিত রাজপুত, হার্দাস ভিলোয়েন, মোহাম্মদ শামি, এম অশ্বিন।

আইএইচএস/জেআইএম

আপনার মতামত লিখুন :