টস জিতে রাসেলদের ব্যাটিংয়ে পাঠাল রাজস্থান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:২২ পিএম, ২৫ এপ্রিল ২০১৯

দুই দলের প্রথম সাক্ষাতে আগে ব্যাট করে পাত্তাই পায়নি রাজস্থান। সেদিন টস হেরে কলকাতার আমন্ত্রণে আগে ব্যাট করেছিল তারা, দাঁড় করিয়েছিল ১৩৯ রানের মামুলি সংগ্রহ। যা ৮ উইকেট ও ৩৭ বল হাতে রেখেই টপকে যায় কলকাতা।

সে ম্যাচের প্রতিশোধ নিতেই দ্বিতীয় সাক্ষাতে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন রাজস্থান অধিনায়ক স্টিভেন স্মিথ। প্রতিপক্ষের আমন্ত্রণে ঘরের মাঠে টস হেরে আগে ব্যাট করতে নামবে কলকাতা।

পয়েন্ট টেবিলে দুই দলের কেউই সুবিধাজনক অবস্থানে নেই। দুই দলই খেলেছেন ১০টি করে ম্যাচ। আন্দ্রে রাসেলের কারিশমার পরেও মাত্র ৪ ম্যাচে জয় নিয়ে টেবিলের ৬ নম্বরে রয়েছে কলকাতা। অন্যদিকে মাত্র ২টি জয়ে তলানিতে অবস্থান রাজস্থানের।

এ ম্যাচের জন্য নিজেদের একাদশে পরিবর্তন এনেছে দুই দলই। রাজস্থান একাদশে ঢুকেছেন দুই পেসার ওসানে থমাস এবং ভরুন অরুন। অন্যদিকে কলকাতায় সুযোগ পেয়েছেন প্রাসিদ কৃষ্ণা এবং কার্লোস ব্রাথওয়েট।

রাজস্থান একাদশ: অজিঙ্কা রাহানে, সাঞ্জু স্যামসন, স্টিভেন স্মিথ, রিয়ান পরাগ, স্টুয়ার্ট বিনি, জোফ্রা আর্চার, শ্রেয়াস গোপাল, জয়দেব উনাদকাত, ওসানে থমাস এবং ভরুন অরুন।

কলকাতা একাদশ: ক্রিস লিন, সুনিল নারিন, শুভমান গিল, নিতীশ রানা, দীনেশ কার্তিক, রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, কার্লোস ব্রাথওয়েট, পিয়ুশ চাওলা, প্রাসিদ কৃষ্ণা এবং পৃথ্বি রাজ।

এসএএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :