টস জিতে ওয়াংখেড়েতে ব্যাটিং মুম্বাই ইন্ডিয়ান্সের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:০১ পিএম, ০২ মে ২০১৯

প্লে-অফের দোরগোড়ায় দাঁড়িয়ে মুম্বাই ইন্ডিয়ান্স। ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আজ জিততে পারলেই নিশ্চিত হয়ে যাবে প্লে-অফে খেলা। হারলে, শেষ ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হবে।

অন্যদিকে, নিজেদের সম্ভাবনা বাঁচিয়ে রাখতে আজ জিততেই হবে সানরাইজার্স হায়দরাবাদকে। তারা জিতলে পয়েন্ট মুম্বাইর সমান ১৪ হয়ে যাবে। তখন, শেষ ম্যাচের জন্য কঠিন হিসেব নিকেশ তৈরি হয়ে যাবে মুম্বাই এবং সানরাইজার্স দু’দলের জন্যই।

এমন কঠিন সমীকরণের ম্যাচে টস জিতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথম ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা।

আগের ম্যাচ কলকাতা নাইটরাইডার্সের কাছে হেরে সানরাইজার্সের বিরুদ্ধে মাঠে নেমেছে মুম্বাই। আজ অবশ্য আগের দলই অপরিবর্তিত রেখেছে রোহিত শর্মার দল। আর সানরাইজার্স দলে এদিন দু’টি পরিবর্তন আনা হয়েছে। ডেভিড ওয়ার্নারের জায়গায় এসেছেন মার্টিন গাপ্টিল এবং সন্দীপ শর্মার পরিবর্তে দলে এসেছেন বাসিল থাম্পি।

এই ম্যাচে অবশ্য দলের দুই ওপেনারকে পাচ্ছে না সানরাইজার্স। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে হায়দরাবাদের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারেস্টো দেশে ফিরে গেছেন। চলতি আইপিএলে স্বপ্নের ফর্মে ছিলেন ওয়ার্নার ও বেয়ারস্টো। এ দু’জনের ব্যাট থেকে এসেছে এক হাজারেরও বেশি রান।

তাদের ওপেনিং জুটিতে এসেছে একাধিক সেঞ্চুরি। ১০ ম্যাচে চারটি সেঞ্চুরি পার্টনারিশিপ ছিল ওয়ার্নার-বেয়ারস্টোর। দেশে ফিরে যাওয়ায় শেষ দু’টি ম্যাচ খেলেননি বেয়ারস্টো। আর কিংস ইলেভেনের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলে দেশের জার্সিতে খেলতে ফিরে গেছেন ওয়ার্নারও।

মুম্বাই ইন্ডিয়ান্স : কুইন্টন ডি’কক, রোহিত শর্মা (অধিনায়ক), এভিন লুইস, সুর্যকুমার যাদব, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, বারিন্দ্রার স্রান, রাহুল চাহার, লাসিথ মালিঙ্গা ও জসপ্রিত বুমরাহ।

সানরাইজার্স হায়দরাবাদ: মার্টিন গাপ্টিল, ঋদ্ধিমান সাহা, মানীশ পান্ডে, মোহাম্মদ নবি, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রশিদ খান, বিজয় শংকর, অভিষেক শর্মা, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ ও বাসিল থাম্পি।

আইএইচএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :