ক্যারিবীয়দের রিজার্ভ স্কোয়াডে ব্রাভো-পোলার্ড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:২২ পিএম, ১৯ মে ২০১৯

আসন্ন বিশ্বকাপের জন্য আগেই নিজেদের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এবার ১০ ক্রিকেটারকে নিয়ে বিশ্বকাপের জন্য রিজার্ভ স্কোয়াড ঘোষণা করেছে তারা। যেখানে চমক বলতে রয়েছেন কাইরন পোলার্ড এবং ডোয়াইন ব্রাভো।

অনেকটা অপ্রত্যাশিতভাবেই বিশ্বকাপের স্কোয়াডে ডাক পেয়েছে তারা দুজন। এর মধ্যে আবার ডোয়াইন ব্রাভো গত বছরের অক্টোবরে আনুষ্ঠানিকভাবে বিদায় জানিয়েছেন আন্তর্জাতিক ক্রিকেটকে। ২০১৬ সালের সেপ্টেম্বরের পর থেকে খেলেননি আন্তর্জাতিক ক্রিকেটে, ২০১৪ সালের পর আর খেলেননি ওয়ানডে ক্রিকেটে।

অন্যদিকে জাতীয় দলে অনিয়মিত কাইরন পোলার্ডও সবশেষ ওয়ানডে ম্যাচ খেলেছেন সেই ২০১৬ সালে। তবু এ দুই ক্রিকেটারকে রিজার্ভ স্কোয়াডে ডেকেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। মূলত তাদের অভিজ্ঞতাকেই এগিয়ে রেখেছে তারা।

এছাড়া আয়ারল্যান্ডে সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে ভালো করার ফলস্বরুপ সুনিল অ্যামব্রিস এবং রেয়মন রেইফারও সুযোগ পেয়েছেন এ স্কোয়াডে। অ্যামব্রিসকে মূলত নেয়া হয়েছে মাত্রই ইনজুরি থেকে ওঠা ওপেনার এভিন লুইসের ব্যাকআপ হিসেবে। রেইফার থাকবেন বোলারদের ব্যাকআপ হিসেবে।

আজ থেকে সাউদাম্পটনে ৪ দিনের অনুশীলন ক্যাম্প শুরু করেছে ওয়েস্ট ইন্ডিজ। সেখানে ১৫ সদস্যের মূল স্কোয়াডের সঙ্গে রিজার্ভ স্কোয়াডে থাকা অ্যামব্রিস ও রেইফারকেও নিয়েছে তারা। আগামী ২২ মে তারা একটি প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়ার বিপক্ষে।

এদিকে বিশ্বকাপের জন্য ঘোষিত স্কোয়াডে পরিবর্তন আনার সুযোগ রয়েছে আরও ৪ দিন। দলে ইনজুরি সমস্যা থাকলে আগামী ২৩মে পর্যন্ত স্কোয়াডে পরিবর্তন আনতে পারবে যেকোনো দল। এছাড়া বিশ্বকাপ শুরু হয়ে গেলেও আইসিসির অনুমতি সাপেক্ষে করা যাবে পরিবর্তন করা যাবে স্কোয়াডের খেলোয়াড়।

বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াড
জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়েন অ্যালেন, ড্যারেন ব্রাভো, কার্লোস ব্রেথওয়েট, শেলডন কোট্রেল, শেনন গ্যাব্রিয়েল, ক্রিস গেইল, সিমরন হেটমায়ার, শাই হোপ (উইকেটরক্ষক), এভিন লুইস, অ্যাশলে নার্স, নিকোলাস পুরান, কেমার রোচ, আন্দ্রে রাসেল, ওসানে থমাস।

বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের রিজার্ভ স্কোয়াড
সুনিল অ্যামব্রিস, ডোয়াইন ব্রাভো, জন ক্যাম্পবেল, জোনাথন কার্টার, রস্টোন চেজ, শেন ডাওরিচ, কেমো পল, খ্যারি পিয়েরে, রেয়মন রেইফার এবং কাইরন পোলার্ড।

এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :