যেমন হলো পাকিস্তানের জার্সি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৩ পিএম, ২১ মে ২০১৯

কয়েকদিন পরই ক্রিকেটের তীর্থভূমিখ্যাত ইংল্যান্ডে বসছে ক্রিকেট শ্রেষ্ঠত্বের লড়াই। দুইটি করে প্রস্তুতি ম্যাচের পর শুরু হবে মূল টুর্নামেন্ট। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে লড়বে দক্ষিণ আফ্রিকা।

বিশ্বকাপ বলে কথা। তাই তো সব কিছুতেই থাকে সমর্থক ও সংশ্লিষ্ট সবার একটু বাড়তি নজর। বিশ্বকাপে তাই প্রিয় দল কি পরে মাঠে নামবে, তা নিয়ে থাকে নানা জল্পনা- কল্পনা। বাংলাদেশের কথাই ভাবুন। জার্সি নিয়ে রীতিমতো ঘটে গেলো লঙ্কাকান্ড। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশের জার্সি প্রকাশ পাওয়ার পর থেকেই শুরু হয় সমালোচনা।

ফেসবুকসহ বিভিন্ন স্থানে নিজেদের ক্ষোভ উগড়ে দেন সমর্থকরা। অনেকে নিজেদের অসন্তোষ জানিয়ে বলেন বাংলাদেশের জার্সির সঙ্গে মিল আছে পাকিস্তানের জার্সির। শেষ পর্যন্ত তাড়াহুড়ো করে বিশ্বকাপের জার্সি বদল করতে বাধ্য হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বাংলাদেশি সমর্থকরা যেই পাকিস্তানের জার্সির সঙ্গে মিল পাওয়া নিয়ে ক্ষোভ ঝেড়েছেন জার্সি সংশ্লিষ্টদের প্রতি, এবার প্রকাশ পেয়েছে সেই পাকিস্তানের জার্সি। পাকিস্তানের এই বিশ্বকাপ জার্সির সঙ্গে অবশ্য মিল নেই বাংলাদেশের প্রথম প্রকাশিত হওয়া বিশ্বকাপ জার্সির। গাঢ় সবুজকে প্রাধান্য দিয়ে তৈরি হয়েছে পাকিস্তানের জার্সি, বুকের মাঝখানটায় একটু টিয়ারংয়ের শেড।

এমএইচবি/এমএমআর/এমএস

আপনার মতামত লিখুন :