কার্ডিফে মাহমুদউল্লাহর ইমামতিতে নামাজ আদায় করলো বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৩ পিএম, ২৪ মে ২০১৯

আগামী ৩০মে থেকে ইংল্যান্ডে বসছে ক্রিকেট বিশ্বকাপের দ্বাদশ আসর। বাংলাদেশ খেলতে গিয়েছে নিজেদের ষষ্ঠ বিশ্বকাপ। বিশ্বকাপ খেলার আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে অংশ নেয় টাইগাররা। যেখানে ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে নিজেদের প্রথম আন্তর্জাতিক শিরোপা জিতে নেয় বাংলাদেশ।

ত্রিদেশীয় সিরিজ শেষে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা দেশে ফেরেন, দুবাইয়ে পরিবারের সঙ্গে সময় কাটাতে যান তামিম ইকবাল। তারা দুজনই পরে ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দিয়েছেন।

লেস্টারে প্রস্তুতি শেষে বাংলাদেশ এখন কার্ডিফে। ভারত এবং পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের আগে এখানেই অনুশীলনপর্ব সারছে টাইগাররা। আজ (শুক্রবার) ছিল পবিত্র জুমার দিন। মসজিদে যাওয়ার মতো যথেষ্ট সুযোগ না থাকায় অনুশীলনের ফাঁকে মাঠেই নামাজ আদায় করেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। আর নামাজের ইমামতি করেন মাহমুদউল্লাহ রিয়াদ।

নামাজ আদায়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেছেন দলের তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। যে ছবিতে মিরাজ লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আমরা মাঠে জুমআর নামাজ আদায় করলাম।’

৩০ মে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মধ্যেকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে এবারের বিশ্বকাপের। বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে ২জুন। তার আগে পাকিস্তান ও ভারতের বিপক্ষে ২৬ ও ২৮ মে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

এমএইচবি/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]