পাকিস্তানি বোলারদের তুলোধুনো করছেন অস্ট্রেলিয়ান দুই ওপেনার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ১২ জুন ২০১৯

মোহাম্মদ আমির আর ওয়াহাব রিয়াজের দলে আসায় কিছুটা স্বস্তি ফিরেছে, পাকিস্তান যেন তার পুরনো বোলিং ধারও ফেরত পেয়ে গিয়েছিল। কিন্তু অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানরা আবারও পাকিস্তানের বোলিংকে দুশ্চিন্তায় ফেলে দিলেন।

টনটনে টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। সিদ্ধান্ত কতটা সঠিক সেটা সময়ই বলে দেবে। তবে পাকিস্তানের শুরুটা ভালো হয়নি একদমই।

অস্ট্রেলিয়ার দুই ওপেনার রীতিমতো ছেলেখেলা করছেন পাকিস্তানি বোলারদের নিয়ে। ১৫ ওভারে বিনা উইকেটে অস্ট্রেলিয়া তুলেছে ৮৬ রান। ডেভিড ওয়ার্নার ৩৬ বলে ৩৮ আর অ্যারন ফিঞ্চ ৫৪ বলে ৪০ রানে অপরাজিত আছেন।

গত ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ার আগে ইংল্যান্ডের বিপক্ষে জয় পেয়েছিল পাকিস্তান। তবুও দলে এক পরিবর্তন এনেছে তারা। স্পিনার শাদাব খানের পরিবর্তে একাদশে ঢুকেছেন পেসার শাহিন আফ্রিদি।

এদিকে আগের ম্যাচে ভারতের কাছে ম্যাচে হেরে খানিকটা ব্যাকফুটে টিম অস্ট্রেলিয়া। ইনজুরির কারণে ছিটকে পড়েছেন অলরাউন্ডার মার্কাস স্টয়নিস। দলে তাই দুটি পরিবর্তন আনতে বাধ্য হয়েছে অসিরা। স্টয়নিসের পরিবর্তে ব্যাটসম্যান শন মার্শ এবং স্পিনার অ্যাডাম জাম্পার পরিবর্তে একাদশে ডাক পেয়েছেন কেন রিচার্ডসন।

এমএমআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :