উইন্ডিজদের বিপক্ষে অনিশ্চিত মার্ক উড!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৩০ পিএম, ১৪ জুন ২০১৯

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামার আগে দুশ্চিন্তায় ইংলিশ টিম ম্যানেজমেন্ট। গোড়ালির ইনজুরির কারণে গুরুত্বপূর্ণ এ ম্যাচে অনিশ্চিত হয়ে পড়েছেন দলের সেরা পেসার মার্ক উড! আজ (শুক্রবার) ম্যাচের আগে ফিটনেস টেস্টে উতরে যেতে পারলেই একাদশে থাকবেন তিনি। নতুবা মাঠের বাইরে দর্শক হয়ে আজকের ম্যাচ উপভোগ করতে হবে তাকে।

মার্ক উডের চোটটি অবশ্য প্রায় ১ সপ্তাহ আগে পাওয়া। এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত সর্বোচ্চ গতিতে (১৫৪ কি.মি/প্রতি ঘণ্টায়) বল করা এই পেসার বাংলাদেশের বিপক্ষে গত শনিবার বোলিং করার সময় গোড়ালির ইনজুরিতে পড়েন।

উদ্বিগ্ন ইংল্যান্ড দলের অধিনায়ক এউইন মরগ্যান উডের চোট নিয়ে ম্যাচের আগে বলেছেন, 'ওর গোড়ালিতে ক্ষত রয়েছে। আমাদের বোলাররা বেশ কয়েকদিন ধরে বোলিং করে না। সুতরাং, আজ ম্যাচের আগে বোলিং করার সময় ও কেমন বোধ করে তার উপর নির্ধারণ করবে একাদশে ওর থাকা না থাকা।‘

এরপর থ্রি-লায়ন্স অধিনায়ক বলেন, ‘যদি ওর বল করতে অসুবিধা হয়, তবে আমরা কোনো ঝুঁকিতে যাবো না।'

এদিকে ইনজুরিতে ভোগা হার্ড-হিটার ব্যাটসম্যান জস বাটলার এখন সম্পূর্ণ ফিট। বাংলাদেশের বিপক্ষে ব্যাটিং করার সময় চোট পেয়েছিলেন তিনি। এ কারণে পরে উইকেটের পেছনে দাঁড়াতে দেখা যায়নি তাকে। আজ দলের সঙ্গে পুরো সেশন অনুশীলন করেছেন তিনি।

গতকাল (বৃহস্পতিবার) দলের সঙ্গে অনুশীলন করেছেন বাংলাদেশের বিপক্ষে ইংল্যান্ড একাদশে না থাকা মঈন আলীও। গত মঙ্গলবার দ্বিতীয়বারের মতো বাবা হন মঈন। স্ত্রীর পাশে থাকতে তাই দলের সঙ্গে দু'দিন ছিলেন না তিনি। যদিও আজকেও তার একাদশে ফেরার সুযোগ খুব কম।

এসএস/এমএস

আপনার মতামত লিখুন :