হঠাৎ ইনজুরি শঙ্কায় মুশফিক (ভিডিও)

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:১৪ পিএম, ১৫ জুন ২০১৯

একের পর এক ইনজুরি শঙ্কার মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ দলের বিশ্বকাপ মিশন। ইংল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরি করেও ইনজুরিতে পড়েন সাকিব আল হাসান। যদিও সেটা গুরুতর কিছু ছিল না। ফলে পরের ম্যাচেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামার পুরোপুরি সম্ভাবনা রয়েছে তার।

এবার নতুন করে ইনজুরি শঙ্কায় পড়েছেন দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহীম। আজ টনটনে স্থানীয় সময় সকালে অনুশীলন করতে গিয়ে হঠাৎই হাতের কব্জিতে আঘাত পান তিনি। যদিও টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, গুরুতর কিছু নয়।

টনটনের স্থানীয় সময় সকাল ১০টায় অনুশীলন। শুরুতেই মাঠে ফুটবল নিয়ে কসরত করলো পুরো দল। অনেকটা ফুটসাল স্টাইলে ফুটবল খেললো টাইগাররা। মূলত অনুশীলনের শুরুতে ফুটবল নিয়ে শরীর গরম করে তোলা টাইগারদের নিয়মিত অভ্যাস। সেই অভ্যাসবশত কিছুক্ষণ দলের খেলোয়াড়রা ফুটবল খেললেন। মুশফিকুর রহীমও ছিলেন সেই অনুশীলনে বেশ সপ্রতিভ।

ফুটবল নিয়ে কসরত শেষ হওয়ার পর দলের সদস্যরা যোগ দেন ক্যাচিং প্র্যাকটিসে। এই পর্ব শেষ হওয়ার পর ক্রিকেটাররা নেটে গেলেন ব্যাটিং অনুশীলনে। সেখানেই একটি বল মোকাবিলা করতে গিয়ে হঠাৎ মুশফিকের ডান হাতের কব্জির নিচে গিয়ে লাগে।

সঙ্গে সঙ্গে মুশফিককে নিয়ে যাওয়া হয় ড্রেসিংরুমে। সেখানে চলে তার হাতের শুশ্রুষা। বরফ দেয়া হয় আহত স্থানে। তবে বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, মুশফিকুরের ইনজুরি গুরুতর নয়। শঙ্কারও কিছু নেই।

ভিডিও দেখতে ক্লিক করুন

এআরবি/আইএইচএস/এমকেএইচ