সীসা বারের ঘটনায় বোর্ডকে পাশে পেলেন মালিক-রিয়াজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ১৭ জুন ২০১৯

বিশ্বকাপে ভারতের কাছে পাকিস্তানের অসহায় আত্মসমর্পনের পর ক্ষোভে ফেটে পড়েন দেশটির সমর্থকরা। বিশ্বকাপে ভারতের কাছে বারবার (এ নিয়ে সাতবার) এমন লজ্জাজনক পরাজয়ে ধৈর্য্যহারা হয়ে গেছেন তারা।

এমন হারের পর খেলোয়াড়দের সমালোচনার করতে একটুও কার্পণ্য বোধ করছেন না পাকিস্তানের সমর্থকরা। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে, ম্যাচের আগেরদিন রাতে সীসা বারে পাকিস্তানের খেলোয়াড়দের আড্ডা নিয়ে একটি ভিডিও প্রকাশ করেন এক সমর্থক। তার দাবি, ভারতের বিপক্ষে ম্যাচের আগের রাত দুটায় সীসা বারে বসে আড্ডা দিয়েছেন পাকিস্তানের শোয়েব মালিক, ওয়াহাব রিয়াজ ও ইমাম উল হক। সঙ্গে ছিলেন শোয়েবের স্ত্রী সানিয়া মির্জাও।

এই ভিডিও ছড়িয়ে পড়ার পর মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় এবং তোলপাড় চলে পুরো সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে। এরপরই তা নজরে আসে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)। এই ঘটনার পর ভিডিওটির সত্যতা যাছাই করে একটি বিবৃতি প্রকাশ করেছে তারা।

সীসা বারের ওই ভিডিও নিয়ে পিসিবির পক্ষ থেকে বলা হয়, ‘সীসা বারের ওই ঘটনাটি ভারত ম্যাচের দুই দিন আগে শ্যুট করা হয়েছে। শনিবার রাতে প্রত্যেক খেলোয়াড়েরাই তাদের নিজ নিজ রুমে ছিলেন। কোন ক্রিকেটারই কার্ফিউ ভঙ্গ করেনি।’

সীসা বারের ওই ভিডিও এবং ছবি নিয়ে আগেই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এর মোক্ষম জবাব দেন সেখানে থাকা শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা। তিনি লেখেন, ‘আমাদের না জিজ্ঞেস করে এই ভিডিওটাই শ্যুট করেছেন আপনারা, একটা ছোট বাচ্চা থাকার পরও আপনারা আমাদের একান্ত সময়কে কোন মর্যাদা দিলেন না! আমরা ডিনারের জন্য বাইরে ছিলাম, হ্যাঁ হারলেও খেলোয়াড়দের খাবার খাওয়ার অনুমতি আছে। যত্তসব গাধার দল! পরেরবার আরো ভাল জিনিস নির্মাণ করার চেষ্টা করুন।’

এএইচএস/আইএইচএস/জেআইএম

আপনার মতামত লিখুন :