ইনজুরিতে দুই ম্যাচের জন্য ছিটকে গেলেন ইংলিশ ওপেনার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ১৭ জুন ২০১৯

বিশ্বকাপের শুরুটা করেছিলেন দারুণভাবে। একটা সময় ছিলেন সর্বোচ্চ রান সংগ্রাহকও। ইংল্যান্ডের বিশ্বকাপে ভালো করার জন্য অন্যতম ভরসা হিসেবে বিবেচনা হচ্ছিলো তাকে। বিশ্বকাপ শুরুর পর প্রথম চার ম্যাচে তার প্রমাণও দিয়েছেন ইংলিশ ওপেনার জেসন রয়।

চার ম্যাচে ৭১.৬৬ গড়ে করেছিলেন ২১৫ রান; কিন্তু শুরুর মতো আর চলেনি জেসন রয়ের বিশ্বকাপ যাত্রা। হঠাৎই ইনজুরিতে পড়েন তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুক্রবার ফিল্ডিং করার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান এই ইংলিশ ওপেনার। চোট পেয়ে সঙ্গে সঙ্গেই মাঠ ছেড়ে যান তিনি।

চোট পেয়ে মাঠ ছেড়ে গেলেও রয় আর বিশ্বকাপে খেলতে পারবেন কি না সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। তবে আজ ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) নিশ্চিত করেছে এই সপ্তাহে আর মাঠে দেখা যাবে না তাকে। অর্থ্যাৎ, অন্তত দুই ম্যাচ খেলতে পারবেন না রয়।

আগামি ১৮ জুন আফগানিস্তান আর ২১ জুন শ্রীলংকার মুখোমুখি হবে স্বাগতিক ইংল্যান্ড। এই দুই ম্যাচে নিশ্চিতভাবেই দেখা যাবে না ইংলিশ ওপেনারকে। এক সপ্তাহ পর্যবেক্ষণে রাখার পর জেসন রয় বিশ্বকাপের বাকি ম্যাচগুলো খেলতে পারবেন কিনা সে ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে।

এমএইচবি/আইএইচএস/এমএস

আপনার মতামত লিখুন :