দুই পরিবর্তন নিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলছে টাইগাররা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা ট্রেন্টব্রিজ, নটিংহ্যাম থেকে
প্রকাশিত: ০৩:১০ পিএম, ২০ জুন ২০১৯

মহাগুরুত্বপূর্ণ এক ম্যাচ, যে ম্যাচ জিতলে বাংলাদেশের সেমিফাইনালের স্বপ্ন অনেকটাই উজ্জ্বল হয়ে যাবে। ট্রেন্ট ব্রিজে আজ (বৃহস্পতিবার) পাঁচবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার মুখোমুখি টাইগাররা।

এই ম্যাচে একাদশে দুটি পরিবর্তন এনেছে বাংলাদেশ দল। মোসাদ্দেক হোসেনের পরিবর্তে একাদশে এসেছেন সাব্বির রহমান। মোহাম্মদ সাইফউদ্দীনের জায়গায় রুবেল হোসেন। মোসাদ্দেক-সাইফউদ্দীন দুজনেরই চোট সমস্যা আছে।

অস্ট্রেলিয়া একাদশে এসেছে তিনটি পরিবর্তন। চোট কাটিয়ে ফিরেছেন মার্কাস স্টয়নিস। তার সঙ্গে একাদশে এসেছেন অ্যাডাম জাম্পা আর নাথান কল্টার নাইল। বাদ পড়েছেন শন মার্শ, বেহেরনডর্ফ আর কেন রিচার্ডসন।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

অস্ট্রেলিয়া একাদশ : ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), উসমান খাজা, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কোস স্টইনিস, অ্যালেক্স ক্যারে (উইকেটরক্ষক), নাথান কুল্টার-নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা।

এআরবি/এমএমআর/আইএইচএস

আপনার মতামত লিখুন :