ইনজুরিতে বিশ্বকাপ নিয়ে শঙ্কায় আরো এক ভারতীয় ক্রিকেটারের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ২০ জুন ২০১৯

বিশ্বকাপে মাঠের সময়টা ভালোই কাটছে ভারতীয় ক্রিকেটারদের। চার ম্যাচে তিন জয় পেয়েছে তারা, বৃষ্টির কারণে এক ম্যাচ হয়েছে পরিত্যক্ত। প্রথম দুই ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয় তুলে নেওয়ার পর হারিয়েছে অস্ট্রেলিয়াকে। নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের তৃতীয় ম্যাচ পরিত্যক্ত হয়ে যায় বৃষ্টিতে, এরপর চতুর্থ ম্যাচে মাঠে নেমে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে জয় পায় তারা।

৪ ম্যাচে ৭ পয়েন্ট পেয়ে পয়েন্ট টেবিলে ভালো অবস্থানে থাকলেও মাঠের বাইরে ভারতীয় দলের সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। ইনজুরির মিছিল যেন থামছেই না ভারতীয় শিবিরে। ওপেনার শিখর ধাওয়ান ও ভুবনেশ্বর কুমারের পর এবার ইনজুরিতে পড়েছেন অলরাউন্ডার বিজয় শঙ্করও।

প্রথমে আঙ্গুলে চোট পেয়ে বিশ্বকাপ শেষ হয়ে গিয়েছে ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানের। তার পরিবর্তে দলে জায়গা পেয়েছেন রিশাভ পান্ত। এরপর দুই থেকে তিন ম্যাচের জন্য দল থেকে ছিটকে গেলেন পেসার ভুবনেশ্বর কুমারও।

শনিবার সাউদাম্পটনে আফগানিস্তানের মুখোমুখি হবে ভারত। ওই ম্যাচকে সামনে রেখে বুধবার অনুশীলন করে ভারতীয় দল। অনুশীলনের সময় পেসার জসপ্রিত বুমরাহর ইয়র্কার এসে লাগে অলরাউন্ডার বিজয় শঙ্করের পায়ে। যাতে পায়ের আঙ্গুলে প্রচন্ড ব্যথা অনুভব করেন তিনি।

তবে ভারতীয় টিম ম্যানেজম্যান্ট নিশ্চিত করেছে, শঙ্করের ইনজুরি খুব একটা গুরুতর নয়। ব্যথা থাকলেও সেটা তার খেলার জন্য বাধা হয়ে দাঁড়াবে না বলেই জানিয়েছে তারা।

আইএইচএস/পিআর

আপনার মতামত লিখুন :