ওয়েস্ট ইন্ডিজের জন্য বড় দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ২৪ জুন ২০১৯

বিশ্বকাপের মাঝপথেই দুঃসংবাদ পেল দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। ইনজুরির কারণে আসর থেকে ছিটকে গেছেন দলটির তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

রাসেলের ইনজুরি নিয়ে শুরু থেকেই দো-টানার মধ্যে ছিল ওয়েস্ট ইন্ডিজ। প্রথম দুই ম্যাচ খেলার পরেই হাঁটুর ইনজুরিতে পড়েন এই অলরাউন্ডার। যার ফলে খেলতে পারেননি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ।

বাংলাদেশের বিপক্ষে বাঁচা মরার লড়াইয়ে এই ইনজুরি নিয়ে খেললেও মাঠে তাকে খোঁড়াতে দেখা যায়। গত ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে তো মাঠেই নামতে পারেননি।

ফিজিও পরীক্ষার পর শেষ পর্যন্ত ক্যারিবীয় ম্যানেজম্যান্টের সিদ্ধান্ত, এই বিশ্বকাপে আর কোনো ম্যাচে খেলতে পারবেন না আন্দ্রে রাসেল। তার বদলি হিসেবে সুনিল আমব্রিসকে দলে অন্তর্ভুক্ত করেছে ক্যারিবীয়রা।

আইপিএলের সর্বশেষ আসরে খেলে যতটা উত্তাপ ছড়িয়ে ছিলেন রাসেল, বিশ্বকাপে তার ছিটেফোঁটাও দেখাতে পারেননি তিনি। চার ম্যাচ খেলে মাত্র ৩৬ রান ও ৫টি উইকেট নিতে পেরেছেন এই ক্যারিবীয় অলরাউন্ডার।

বিশ্বকাপে ছয় ম্যাচে ১ জয় ৩ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরে অবস্থান করছে ওয়েস্ট ইন্ডিজ। বাকি তিনটি ম্যাচের মধ্যে আর মাত্র একটিতে হারলেই আসরের প্রথম রাউন্ড থেকেই বিদায় নিতে হবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নদের।

এএইচএস/এমএমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :