ফটোসেশন শেষে নিজেরাই চেয়ার বয়ে নিয়ে গেলেন ফিঞ্চ-মরগ্যানরা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:০০ পিএম, ২৫ জুন ২০১৯

প্রতিটি ম্যাচ শুরুর আগে কিংবা অনেক সময় একদিন আগে অনুশীলনের সময় একটা স্বতসিদ্ধ নিয়ম হচ্ছে, দুই দলের ক্রিকেটাররা মাঠে বসে ফটোসেশন করবেন। এরপর ভলান্টিয়ার কিংবা সংশ্লিষ্ট কর্মীরা মাঠ থেকে ফটোসেশনে ব্যবহৃত চেয়ার এবং অন্যান্য জিনিসপত্রগুলো সরিয়ে নেন।

তবে হোম অব ক্রিকেট নামে খ্যাত লর্ডস ক্রিকেট অনন্য এক নজির স্থাপন করলেন ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার ক্রিকেটারা। গতকাল অনুশীলনের সময় অফিসিয়াল ফটোসেশন করেন এই দুই দলের ক্রিকেটাররা। এরপর তখন আর মাঠ কর্মীদের দিকে তাকালেন না। নিজেরাই হাতে করে মাঠে ব্যবহার করা চেয়ারগুলো নিয়ে যান ড্রেসিং রুমে। ইএসপিএন ক্রিকইনফো সেই ছবি প্রকাশ করেছে আবার আজকে।

Englnad.jpg

প্রথমে ফটোসেশন করেন স্বাগতিক ইংল্যান্ডের ক্রিকেটাররা। এরপর ফটোসেশন করতে আসেন অস্ট্রেরিয়ার ক্রিকেটাররা। ফটোসেশন শেষ করেই দুই দলের ক্রিকেটাররা অবিশ্বাস্য সেই নজির স্থাপন করলেন। নিজের কাজ নিজে করতে যে কোনো লজ্জা নেই, সেটা আবারও প্রমাণ করলেন ক্রিকেটের সবচেয়ে অভিজাত দুটি দেশ।

লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে আজ পরস্পর মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড। এই ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগ্যান। ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন অস্ট্রেলিয়াকে।

আইএইচএস/এমএস

আপনার মতামত লিখুন :