মোদির দলে ভিড়ছেন ধোনিও!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:০২ পিএম, ১৩ জুলাই ২০১৯

দেশের হয়ে সম্ভাব্য প্রায় সব শিরোপা জিতেছেন। ২৮ বছর পর বিশ্বকাপের শিরোপা এনে দিয়েছেন দেশকে। ভারতের হয়ে ধোনির সফলতার যেন শেষ নেই। শুধু অধিনায়ক হিসেবে নয়, খেলোয়াড় হিসেবেও ভারতের অন্যতম সেরা উইকেটরক্ষক ব্যাটসম্যান তিনি।

বয়সটা ৩৮ পেরিয়েছে এরই মধ্যে। আর যে খুব বেশি দিন ক্রিকেট খেলবেন না, তা আন্দাজ করাই যায়। কিন্তু ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা এই অধিনায়ক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর কী করবেন?

জোর গুঞ্জন, ক্রিকেট খেলা শেষে ধোনি যুক্ত হবেন রাজনীতির সঙ্গে। আর তিনি যদি সত্যিই রাজনীতিতে আসেন, তাহলে যুক্ত হবেন বর্তমানে ভারতের ক্ষমতাসীন দল নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি)।

এই ব্যাপারে বিজেপি নেতা সঞ্জয় পাশওয়ান বলেন, ‘এমএস ধোনি হয়তো রাজনীতিতে নিজের নতুন ইনিংস শুরু করতে পারে। এবং সেটা অবশ্যই নরেন্দ্র মোদির দলের একজন হিসেবে। এটা নিয়ে অনেক দিন ধরেই আলোচনা চলছে। তবে এই সিদ্ধান্তটা তার অবসরের পরই নেওয়া হবে।’

ধোনিকে নিজের বন্ধু বলেও দাবি করেছেন এই বিজেপি নেতা। তিনি বলেন, ‘ধোনি আমার বন্ধু। সে বিশ্বের অন্যতম তারকা খেলোয়াড়। আমরা তাকে দলে ভেড়ানোর জন্য আলোচনা করছি।’

এর আগে মোদির বিজেপির হয়ে রাজনীতিতে যোগ দিয়েছেন যুবরাজ সিং, গৌতম গম্ভীরের মতো তারকা ক্রিকেট খেলোয়াড়। ধোনির নামটি এই জায়গায় সবচেয়ে আলোচিত হিসেবেই যুক্ত হবে।

এমএইচবি/এমএমআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :