লর্ডসে শুরু হলো শিরোপার লড়াই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ১৪ জুলাই ২০১৯

লর্ডসে এর আগে চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এই চার ম্যাচেই জয় পেয়েছে টস জয়ী দল। ফাইনালে কি হবে? আগের চার ম্যাচের কারণে, ফাইনালেও সবার নজর ছিল টসের দিকে। সেই টস জয় হলো নিউজিল্যান্ডের এবং টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

বৃষ্টির কারণে খেলা শুরু হতে বিলম্ব হয়েছে ১৫ মিনিট। স্থানীয় সময় সকাল ১০.১৫ মিনিটে (বাংলাদেশ সময় বিকাল ৩.১৫ মিনিট) টস এবং শিরোপার জন্য ময়দানি লড়াই শুরু হলো ১০টা ৪৫ মিনিট (বাংলাদেশ সময় বিকাল ৩টা ৪৫মিনিটে)।

অবশেষে শুরু হয়ে গেলো সেই লড়াই। যার প্রতিটি বলে জড়িয়ে থাকবে স্নায়ুর উত্তেজনা। প্রতিটি বলেই মিশে থাকবে এক একটি গল্প। হাসি-কান্না, আনন্দ-উসব কিংবা ব্যথা-বেদনার গল্প।

দুই কিউই ব্যাটসম্যান মার্টিন গাপটিল এবং হেনরি নিকোলস নেমেছেন নিউজিল্যান্ডের ইনিংস ওপেন করতে। মার্টিন গাপটিলকে প্রথমে বল করতে আসেন ইংলিশ পেসার ক্রিস ওকস। নতুন বলে অপর প্রান্তে বোলিংয়ের সূচনা করেন ইংল্যান্ডের ক্যারিবীয় পেসার জোফরা আর্চার।

প্রথম ওভারের পঞ্চম বলেই একটি বাউন্ডারি মেরেছেন গাপটিল। এ রিপোর্ট লেখার সময় ১.৪ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৮ রান। মার্টিন গাপটিলেরই ৬ রান।

আইএইচএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :