শ্রীলঙ্কায় না থেকেও আছেন মাশরাফি!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:০৭ পিএম, ২৩ জুলাই ২০১৯

যেদিন শ্রীলঙ্কার উদ্দেশে রওনা হবে বাংলাদেশ ক্রিকেট দল, তার ঠিক আগেরদিন সন্ধ্যায় হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ছিটকে যান নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। যার ফলে তার পরিবর্তে ডাকা হয় ডানহাতি পেসার তাসকিন আহমেদকে।

একইসঙ্গে পরিবর্তন আসে অধিনায়কত্বেও। সহ-অধিনায়ক সাকিব আল হাসান আগেই ছুটি নিয়ে রাখায় তামিম ইকবালকে দেয়া হয়েছে তিন ম্যাচের সিরিজের দায়িত্ব। গত শনিবার সদলবলে শ্রীলঙ্কা গিয়ে পৌঁছেছেন তামিম।

আজ (মঙ্গলবার) সিরিজ শুরুর আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কান বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে খেলছে বাংলাদেশ। শ্রীলঙ্কায় না থেকেও সে ম্যাচে যেন খেলছেন মাশরাফি বিন মর্তুজা। জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফো জানাচ্ছে এমনটা!

Mash

ক্রিকইনফোর স্কোর আপডেটে পরিষ্কার দেখা যাচ্ছে হাসারাঙ্গা ডি সিলভাকে আউট করা বোলারের নাম মাশরাফি বিন মর্তুজা। যিনি ইনিংসের ৪০তম ওভারের তৃতীয় বলে মোহাম্মদ মিঠুনের হাতে ক্যাচ বানিয়েছেন হাসারাঙ্গাকে।

তবে স্কোরকার্ডে বোলারদের নামের তালিকায় আবার নেই মাশরাফির নাম। ফলে এই স্কোরকার্ড দেখে আসলে জানার উপায় নেই হাসারাঙ্গাকে আউট করা বোলারের নাম কী? তবে মাশরাফি যে নন, তা তো নিশ্চিতই। কারণ হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে তিনি এখন দেশে। সুদূর শ্রীলঙ্কায় চলমান ম্যাচে কীভাবে তিনি আউট করবেন হাসারাঙ্গা ডি সিলভাকে?

এসএএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :