মোশাররফ রুবেলকে আরও ১০ লাখ টাকা দেবে বিসিবি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:০২ পিএম, ২৭ জুলাই ২০১৯

ব্রেইন টিউমারে আক্রান্ত বাংলাদেশ দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হসপিটালে উন্নত চিকিৎসার জন্য খরচ হচ্ছে অনেক টাকা। জমানো অর্থকড়ি শেষ হওয়ায় চিকিৎসার জন্য নিজের কেনা ফ্ল্যাটও বিক্রি করে দিতে চেয়েছিলেন তিনি।

চিকিৎসার শুরু থেকেই তার পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট সংশ্লিষ্ট অনেকেই। রুবেলের সমসাময়িক ক্রিকেটারদের অনেকেই মানসিক শক্তির পাশাপাশি আর্থিক সাহায্যও করেছিলেন তাকে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকেও দেয়া হয়েছিল সবরকম সহযোগিতার আশ্বাস। সে কথা মোতাবেক এক দফায় আর্থিক সাহায্য দেয়া হয় রুবেলকে। তবে সেবার কত টাকা দেয়া হয়েছে সেটি উল্লেখ করেনি বোর্ড।

এবার দ্বিতীয় দফায় আরও ১০ লাখ টাকা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে বোর্ডের পক্ষ থেকে। শনিবার আনুষ্ঠানিক বোর্ড সভা শেষে এ সিদ্ধান্ত জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, ‘মোশাররফ হোসেন রুবেল, ওর খুবই খারাপ অবস্থা। ওর অনেক টাকা দরকার। ওকে বোর্ড থেকে আবার ১০ লাখ টাকা দেয়া হবে। আমরা আগেও দিয়েছি এখন আবার দেব।’

রুবেল ছাড়াও বাংলাদেশ ক্রিকেট সংশ্লিষ্ট অন্য ব্যক্তিত্বদেরও সহায়তা করবে বোর্ড। সিনিয়র সাংবাদিক মাহবুব আলম বাবুকে ২ লাখ, সাবেক স্পিনার রামচাঁদ গোয়ালাকে ১০ লাখ এবং বাংলাদেশ ক্রিকেট দলের প্রথম (অনানুষ্ঠানিক) অধিনায়ক শামীম কবিরের চিকিৎসার সমুদয় খরচ বহন করবে বিসিবি।

এআরবি/এসএএস/এমএস