হাতে বল নিয়ে সাকিব চড়ে বসলেন রোলারে

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৯

সময়মতো খেলা শুরু হচ্ছে না। তবে মাঠে নামতে যেন তর সইছে না বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানের। একদিকে মাঠকর্মীরা নিজেদের কাজ করে যাচ্ছেন, সাকিবও যেন সে সবের খোঁজখবর নিতেই চলে এলেন মাঠে।

সাকিব দলের অধিনায়ক, মাঠ দেখতে তিনি আসতেই পারেন। তবে টাইগার অধিনায়ক যে গাড়িতে চড়ে এসেছেন, দেখে অনেকেই অবাক। তাকে বসে থাকতে দেখা যায় ক্রিকেট রোলারের ওপর, যেটি পুরো মাঠ ঠিকঠাক করার জন্য কাজ করে যাচ্ছিল।

রোলারের ড্রাইভারের ঠিক উল্টো দিকে পা ঝুলিয়ে বসেছিলেন সাকিব। হাতে আবার বলও। যে বল ঘুরিয়ে ঘুরিয়ে যেন প্র্যাকটিস করে নিচ্ছিলেন মনের অজান্তেই।

বৃষ্টির কারণে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ এবং জিম্বাবুয়ের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়াতে বিলম্ব হচ্ছে। নির্ধারিত সময়ে টস হয়নি, স্বভাবতই খেলাও সময়মতো শুরু করা সম্ভব হচ্ছে না।

সন্ধ্যা সোয়া ছয়টায় মাঠ পরিদর্শন করেছেন আম্পায়াররা। মাঠ দেখার পর তারা সিদ্ধান্ত নিতে পারেননি, খেলা কখন শুরু করা যাবে। সন্ধ্যা সাতটায় আরও একবার মাঠ পরিদর্শন করবেন তারা।

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]