ভারতীয় ওপেনারের প্রেমটা আসলে চলছে কার সঙ্গে?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:১৩ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯

মাঠে ব্যাট হাতে সময়টা হয়তো ভালো কাটছে না লোকেশ রাহুলের। তবে মাঠের বাইরে ঠিকই দাপিয়ে বেড়াচ্ছেন ভারতীয় ওপেনার। সাম্প্রতিক সময়ে তার প্রেম-রোমান্সের বেশ কয়েকটি খবর গণমাধ্যমে এসেছে, সেগুলো আবার বলিউড অভিনেত্রীদের নিয়ে।

লোকেশ রাহুলের সঙ্গে বলিউড অভিনেত্রী নিধি আগারওয়েলের প্রেম চলছে, এমন খবর বাতাসে ভেসে বেরিয়েছে অনেকদিন। তাদের একসঙ্গে শপিং মল বা অন্য কয়েক জায়গায় দেখা গেছে। পরে শোনা যায়, বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের বান্ধবী আকাঙ্খা রঞ্জন কাপুরের সঙ্গে প্রেমের গুঞ্জন।

আর চলতি বছর শোনা যাচ্ছে আরেকটি নাম। গত মে মাসের পর থেকে ভারতের বেশ কয়েকটি গণমাধ্যমে এসেছে, ২৭ বছর বয়সী রাহুলের প্রেমে এবার মজেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

স্বভাবতই এখন সোনাল চৌহান যেখানেই যান, শুনতে হয় রাহুলকে নিয়ে প্রশ্ন। আসলেই কি ভারতীয় ওপেনারের সঙ্গে প্রেম চলছে সোনালের? আর দশজনের মতো তিনিও এড়িয়ে গেলেন ব্যাপারটা। 'বলিউড বাবল'কে দেয়া এক সাক্ষাতকারে সোনাল বলেন, ‘না, এমন কিছু নয়। সে খুবই ভালো ক্রিকেটার। খুবই প্রতিভাবান এবং দারুণ একজন মানুষ।’

rahul.jpg

সোনালের মুখে রাহুলের এমন প্রশংসা শুনে সন্দেহ আরও বেশি দানা বাঁধতে পারে। কয়েক মাস আগে 'কফি উইথ করন' অনুষ্ঠানে নারীদের নিয়ে নেতিবাচক কিছু কথা বলে সমালোচিত এমনকি নিষেধাজ্ঞার মুখেও পড়েছিলেন রাহুল।

একজন নারী হিসেবে হয়তো বিষয়টি ভালো লাগার কথা না সোনালেরও। তবে রাহুলের প্রতি যে তার 'সফট কর্ণার' আছে বোঝা গেল বলিউড অভিনেত্রীর কথাতেই, ‘রাহুলকে ফর্মে ফিরতে দেখে ভালো লাগছে। সে খুবই ভালো একটা ছেলে। অতীতে যা হওয়ার হয়েছে। আমার মনে হয়, যেমনটি হওয়ার কথা ছিল এমন হয়নি। তবে মানুষ জীবনে শেখে। সে নারীদের প্রতি খুবই অমায়িক আর শ্রদ্ধাশীল। জানি না কিভাবে এমন হলো।’

তবে সোনালের কথায় সম্পর্কের ইঙ্গিত থাকলেও লোকেশ রাহুল এখনও পরিষ্কারভাবে বলেননি, আসলে তার প্রেমটা চলছে কার সঙ্গে!

এমএমআর/এমএস