বিয়ের গুজবে চটেছেন আফিফ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:১৬ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৯

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ দলকে অবিশ্বাস্য এক জয় পাইয়ে দিয়েছেন তরুণ বাঁহাতি ব্যাটসম্যান আফিফ হোসেন ধ্রুব। দল যখন ৬০ রানে ৬ উইকেট হারিয়ে ধুঁকছিল, তখন মাত্র ২৬ বলে ৫২ রানের ইনিংস খেলে অসাধারণ এক জয় এনে দিয়েছিলেন তিনি।

আফিফের ব্যাটিংয়ে খুশি হয়ে স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ম্যাচ শেষে ফোন দিয়ে অভিনন্দন জানান। এছাড়া সে ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরষ্কারও জিতেছিলেন আফিফ। সবকিছু চলছিলো ঠিকঠাকভাবেই। যেমনটা আশা করে থাকেন একজন ক্রিকেটার।

কিন্তু হুট করেই এক উটকো ঝামেলা পিছু নিয়েছে ১৯ বছর বয়সী আফিফের। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিয়ে সম্পর্কে ভুলভাল ও অসত্য তথ্য প্রকাশ করা হচ্ছে বলে অভিযোগ তার। এ বিষয়ে বেজায় চটেছেন আফিফ। যা তিনি ক্ষোভের মাধ্যমে জানিয়েছেন নিজের ফেসবুক পেজে।

আফিফ লিখেন, ‘আমি বিবাহিত, এমন গুজব ছড়ানো বন্ধ করুন। আমি নিজেও জানি না যে কবে বিয়ে করলাম অথচ কিছু নিচু মনের মানুষ এসব সস্তা খবর প্রচার করে বেড়াচ্ছে। দয়া করে, কোনো কিছু না জেনে ভুয়া খরচ ছাপানো বন্ধ করুন। অন্যথায় আমি আইনি পদক্ষেপ নিতে বাধ্য হবো। সবাইকে ধন্যবাদ।’

উল্লেখ্য, গত বুধবার একই পেজ থেকে জানানো হয় নিজের ব্যক্তিগত ফেসবুক আইডিটি কিছু জটিলতার কারণে ব্যবধার করতে পারছেন না আফিফ। ফলে তার নামে কেউ যদি ফেসবুক আইডি খুলে ব্যবহার করতে থাকে, তাহলে সেটি নিশ্চয়ই ভুয়া বলে সবাইকে সতর্ক করেছেন জাতীয় দলের এ নতুন তারকা।

এসএএস/এমএস