যেভাবে পাবেন ফাইনাল ম্যাচের টিকিট

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:২৪ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৯

ঘরের মাঠে প্রথমবারের মতো ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যাতে এখনও পর্যন্ত সফলই বলা চলে স্বাগতিক জাতীয় ক্রিকেট দলকে। কেননা রাউন্ড রবিন লিগ শেষে ৪ ম্যাচে ৩ জয় নিয়ে শীর্ষেই রয়েছে সাকিব আল হাসানের দল।

তবে এ শীর্ষস্থানের চেয়েও বেশি গুরুত্বপূর্ণ ফাইনাল ম্যাচ জিতে শিরোপা নিজেদের করে নেয়া। আর সেই মিশনে মঙ্গলবার মাঠে নামবেন সাকিব, মুশফিক, রিয়াদরা। প্রতিপক্ষ টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশের চেয়ে এগিয়ে থাকা আফগানিস্তান।

মাঠের খেলায় কী হবে তা জানা যাবে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার পরেই। তবে ফাইনাল ম্যাচ সরাসরি মাঠে বসে দেখতে চাইলে সংগ্রহ করতে হবে টিকিট, যা পাওয়া যাচ্ছে আজ (সোমবার) থেকেই।

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে সকাল ৯.৩০ মিনিট থেকে শুরু করে সরবরাহ থাকা সাপেক্ষে বিকেল ৫টা পর্যন্ত বিক্রি করা হবে টিকিট। নিজে উপস্থিত থেকে কিনতে হবে এ টিকিট। একজনকে সর্বোচ্চ ৪টি করে টিকিট দেয়া হবে। এমনকি টিকিট বাকি থাকা সাপেক্ষে ম্যাচের দিন সকালেও পাওয়া যেতে স্টেডিয়ামের বুথে।

টিকিটের মূল্যও রয়েছে হাতের নাগালেই। সর্বনিম্ন ১০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ২০০০ টাকা খরচ করতে হবে ফাইনাল ম্যাচটি মাঠে বসে দেখতে। বিসিবি হসপিটালিটি বক্সের টিকিটের দাম ২০০০ টাকা। এছাড়া গ্রান্ডস্ট্যান্ড ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে যথাক্রমে ১০০০ ও ৫০০ টাকা। শহীদ জুয়েল ও শহীদ মোস্তাক স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা করে। এছাড়া সাউদার্ন, নর্দান ও ইস্টার্ন গ্যালারির টিকিটের মূল্য যথাক্রমে ১৫০, ১৫০ ও ১০০ টাকা।

এসএএস/পিআর