বৃষ্টিতে শুরুই হতে পারলো না দুটি ম্যাচ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:১২ পিএম, ১০ অক্টোবর ২০১৯

রোদ ঝলমলে ছিল গত কয়েকটা দিন। কিন্তু আজ থেকে শুরু জাতীয় ক্রিকেট লিগ অথচ আজই কেন বৃষ্টিটা এসে হানা দিতে হলো! দেশের সবচেয়ে মর্যাদাকর প্রথম শ্রেণির ক্রিকেট জাতীয় লিগ শুরু হয়েছে আজ। কিন্তু বৃষ্টির কারণে দুটি ভেন্যুতে কোনো বলই মাঠে গড়াতে পারলোন না। এমনকি টস পর্যন্ত হয়নি। বরং সারাদিন অলস বসে থেকে ওই দুই ভেন্যুর ক্রিকেটারদের ফিরে যেতে হয়েছে হোটেল রুমে।

জাতীয় লিগে আজ খুলনার শেখ আবু নাসের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হওয়ার কথা প্রথম স্তরের দুই দল খুলনা বিভাগ এবং রংপুর বিভাগের। সকাল থেকে স্টেডিয়ামে খেলোয়াড়রা অপেক্ষায় থাকার পর অবশেষে যখন বৃষ্টির কারণে দেখা গেল খেলা সম্ভব নয়, তখন ম্যাচ রেফারি শওকতুর রহমান দিনের খেলা বাতিল বলে ঘোষণা করেন।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে জাতীয় লিগের দ্বিতীয় স্তরের ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল বরিশাল বিভাগ এবং সিলেট বিভাগের। বৃষ্টি বাগড়া দেয় রাজশাহীতেও। যে কারণে দিনের খেলা বাতিল বলে ঘোষণা দেন ম্যাচ রেফারি আখতার আহমদ।

আএইচএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]