আবারও সেঞ্চুরি মায়াঙ্কের, বড় স্কোরের পথে ভারত

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ১০ অক্টোবর ২০১৯

ওপেনিংয়ে দারুণ এক ব্যাটসম্যান পেয়ে গেলো ভারত! মায়াঙ্ক আগরওয়াল বিশাখাপত্মনমে যেভাবে ব্যাটিং করে ডাবল সেঞ্চুরি করেছেন, সেটাকে ফ্লুক হতে দিলেন না তিনি। পুনে টেস্টের শুরুতে আবারও সেঞ্চুরি করে দেখালেন, অনেক দুর যেতেই এসেছেন তিনি।

মায়াঙ্ক আগরওয়ালের অসাধারণ সেঞ্চুরির ওপর ভর করে পুনে টেস্টের প্রথম দিন শেষে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বড় স্কোরের পথেই হাঁটছে স্বাগতিক ভারত। ১৯৫ বল খেলে ১০৮ রান করে আউট হয়েছেন আগরওয়াল। ১৬টি বাউন্ডারি এবং ২টি ছক্কার মার মেরে আউট হন তিনি।

বৃহস্পতিবার পুনের মহারাাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে দ্বিতীয় টেস্টের প্রথম দিনের শেষে ৩ উইকেট ২৭৩ রান তুলেছে টিম ইন্ডিয়া। রোহিত শর্মা এই টেস্টে বেশি কিছু করতে পারলেন না। মাত্র ১৪ রান করে আউট হয়ে যান। তিন নম্বরে মাঠে নামা চেতেশ্বর পুজারা আউট হন ৫৮ রান করে।

বিশাখাপত্মনমে ২০৩ রানে প্রথম টেস্ট জিতে তিন ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে থেকে পুনে টেস্ট খেলতে নামে ভারত। টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

ওপেনিং জুটিতে মাত্র ২৫ রান যোগ করেন রোহিত-মায়াঙ্ক। ব্যক্তিগত ১৪ রানে কাগিসো রাবাদার বলে উইকেটের পিছনে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন রোহিত। এরপর ১৬৩ রানের মাথায় ফিরে যান চেতেশ্বর পুজারা। ১৯৮ রানের মাথায় আউট হন

১৯৮ রানে তৃতীয় উইকেট পড়ার পর জুটি বাধেন বিরাট কোহলি এবং আজিঙ্কা রাহানে। ১০৫ বল খেলে ৬৩ রানে কোহলি এবং ১৮ রানে আজিঙ্কা রাহানে অপরাজিত রয়েছেন। দক্ষিণ আফ্রিকার হয়ে একমাত্র কাগিসো রাবাদাই ৩ উইকেট নেন।

আইএইচএস/পিআর