স্পন্সর পার্টনারদের সঙ্গে আলোচনা শুরু

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:২৬ পিএম, ১০ অক্টোবর ২০১৯

বিপিএল শুরুর সময়কাল এখনও চূড়ান্ত না হলেও প্রস্তুতিটা শুরু হয়েছে জোরেসোরে। তারই ধারাবাহিকতায় আজ (বৃহস্পতিবার) আগ্রহী স্পন্সর পার্টনারদের সাথে আলোচনায় বসে বিপিএল গভর্নিং কাউন্সিল।

স্পন্সর পার্টনার আর বিপিএল শীর্ষ কর্তাদের যৌথ বৈঠকে অনেকগুলো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হয়েছে। এর মধ্যে অন্যতম ছিল স্পন্সর পার্টনার নির্বাচন।

আজ মোট ৫টি স্পন্সর পার্টনারের সঙ্গে কথা হয়েছে বিপিএল গর্ভনিং কাউন্সিলের। তারা জানিয়েছে, ৩টির সঙ্গে আলোচনা মোটামুটি সফল হয়েছে। আগামী সোমবার বাকি আগ্রহী স্পন্সর পার্টনারদের সঙ্গে কথা বলা হবে। সেখান থেকে আরও ৪টি পার্টনার বেছে নেয়া হবে।

মিটিংয়ে বিপিএল প্রেসিডেন্ট শেখ সোহেল পাশে থাকলেও সাংবাদিকদের সঙ্গে মূল কথোপকথনটা সেরেছেন বিসিবির অন্যতম শীর্ষ কর্তা মাহবুব আনাম। সঙ্গে বিপিএলের আরেক বড় কর্তা জালাল ইউনুসও উপস্থিত ছিলেন।

মাহবুব আনাম বলেন, ‘স্পন্সর নির্বাচনের প্রক্রিয়াটা আস্তে আস্তে হবে। আমরা তাদের নাম ডাক দেখব। তারপর সবকিছু বিবেচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেব।’

শেখ সোহেল আর মাহবুব আনামের কথা শুনে মনে হলো, এই প্রক্রিয়াটা শেষ হতে আরও এক সপ্তাহের মতো সময় লাগবে। তার মানে চলতি মাসের তৃতীয় সপ্তাহে এটা চূড়ান্ত হবে।

এআরবি/এমএমআর/এমকেএইচ