‘ভিশন-জাগো নিউজ’ বিশ্বকাপ কুইজের পুরস্কার বিতরণী অনুষ্ঠান বুধবার

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩০ পিএম, ১৫ অক্টোবর ২০১৯

‘ভিশন-জাগো নিউজ ক্রিকেট বিশ্বকাপ ২০১৯’ কুইজের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে বুধবার সকাল ১১টায়। রাজধানী ঢাকার বাড্ডায় অবস্থিত প্রাণ সেন্টার মিলনায়তনে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হবে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিসিবি পরিচালক, ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান ও সাবেক অধিনায়ক আকরাম খান এবং জাতীয় দলের অন্যতম নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন।

গত ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন সময়ে প্রতিদিনই কুইজের আয়োজন করেছিল বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম। প্রতিদিন ৩টি করে প্রশ্ন ও ৩ জন করে বিজয়ী নির্বাচন করা হয়। ৪৭ রাউন্ড শেষে সর্বমোট বিজয়ী নির্বাচিত হয়েছেন ১৪১ জন।


পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সবচেয়ে বড় আকর্ষণ হচ্ছে-উপস্থিত বিজয়ীদের মধ্য থেকে লটারির মাধ্যমে আবার দুইজন ‘মেগা বিজয়ী’ও নির্বাচন করা হবে। যাদের ‘ভিশন’-এর পক্ষ থেকে দুটি এয়ার কন্ডিশনার উপহার দেয়া হবে।

বিজয়ীদের মোবাইলে এসএমএস এবং ই-মেইলের মাধ্যমে অনুষ্ঠানের কথা জানিয়ে দেয়া হয়েছে। তাদের যথাসময়ে অনুষ্ঠানস্থলে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

এমএমআর/এমকেএইচ