‘সুখবর’ পাওয়া আল আমিনের বিধ্বংসী বোলিং

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ১৯ অক্টোবর ২০১৯

একদিন আগেই পেয়েছেন সুখবর। জাতীয় দলে ফিরেছেন দীর্ঘ সাড়ে তিন বছর পর। ভারতের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ডাক পেয়েছেন আল আমিন হোসেন। ওই সুখবর পাওয়ার পর এবার জাতীয় লিগেও বল হাতে আলো ছড়ালেন ডানহাতি এই পেসার।

শুধু আলো ছড়ালেন বললে অবশ্য ভুল হবে, বল হাতে রীতিমত আগুন ঝরালেন আল আমিন। খুলনা বিভাগের এই পেসারের তোপে দ্বিতীয় ইনিংসে ১৭০ রানেই গুটিয়ে গেছে রাজশাহী বিভাগ। দলের পক্ষে সর্বোচ্চ ৫৭ রান করেন নাজমুল হোসেন শান্ত।

৯ ওভারে মাত্র ১৭ রান খরচায় আল আমিন নিয়েছেন ৪টি উইকেট। ৪টি উইকেট নেন অভিজ্ঞ স্পিনার আবদুর রাজ্জাকও। ২০ ওভার বল করে ৬২ রানে দিয়েছেন তিনি।

শেখ আবু নাসের চৌধুরী স্টেডিয়ামে প্রথম স্তরের এই ম্যাচে জয়ের সুবাস পাচ্ছে স্বাগতিক খুলনা বিভাগ। তাদের সামনে জয়ের লক্ষ্য দাঁড়িয়েছে ১২৩ রানের। তৃতীয় দিন শেষে ১ উইকেটে তুলেছে ১৫ রান। এনামুল হক আউট হয়েছেন ৪ রান করেই। সৌম্য সরকার শূন্য আর ইমরুল কায়েস ১১ রান নিয়ে উইকেটে আছেন।

এর আগে রাজশাহীর ২৬১ রানের জবাবে প্রথম ইনিংসে ৩০৯ রানে অলআউট হয় খুলনা। নুরুল হাসান সোহানের আক্ষেপ, আউট না হয়েও সেঞ্চুরিবঞ্চিত হতে হয়েছে তাকে। সঙ্গীর অভাবে শেষ পর্যন্ত ৯৭ রানে অপরাজিত ছিলেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।

এমএমআর/জেআইএম