রাতে পাকিস্তান সফরে যাচ্ছে কিশোর ক্রিকেটাররা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৭ পিএম, ২১ অক্টোবর ২০১৯

সোমবার বাংলাদেশের ক্রিকেটে হট টপিক একটিই- জাতীয় ক্রিকেটারদের ১১ দফা দাবিতে ধর্মঘট। যেখানে একজোট হয়েছিলেন জাতীয় দল ও তার আশপাশে থাকা সকল ক্রিকেটাররা, শুনিয়েছেন নিজেদের দাবিদাওয়ার কথা এবং জানিয়েছেন দাবি না মানা পর্যন্ত হবে না দেশের কোনো ধরনের ক্রিকেট।

জাতীয় ক্রিকেটারদের এই ধর্মঘটের মাঝেই পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দল। প্রায় আড়াই সপ্তাহের সফরে আজ রাতেই দেশ ত্যাগ করবে নাইম আহমেদের নেতৃত্বাধীন দল।

পাকিস্তান সফরে তিনটি একদিনের ও দুইটি তিনদিনের ম্যাচ খেলবে বাংলাদেশের কিশোররা। আগামী ২৫ অক্টোবর শুরু হবে তিনদিনের প্রথম ম্যাচ। পরে ৪ নভেম্বর থেকে হবে ওয়ানডে সিরিজ। সবগুলো ম্যাচই হবে রাওয়ালপিন্ডির খান রিসার্চ ল্যাবরেটরি গ্রাউন্ডে। পাকিস্তান ক্রিকেট বোর্ড সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বলে জানিয়েছে।

পাকিস্তান সফরের অনূর্ধ্ব-১৬ দল
তানবির আলম শাম, আনিক চাকি, নাইম আহমেদ (অধিনায়ক), রেদোয়ান হোসেন সিয়াম, আমির হোসেন আসিফ, মিনহাজুল হাসান মেঘ, তৌহিদুল ইসলাম ফেরদৌস, মাজহারুল হক রুপম, আরাফাত ইসলাম, লিমন হোসেন, শামসুল ইসলাম ইপন, আহসান হাবিব লিওন, মোহাম্মদ মুশফিক হাসান, আশিকুর জামান এবং আহমেদ শরীফ।

স্ট্যান্ডবাই: নাসিম ইসলাম, মোহাম্মদ হানিফ বিশ্বাস, রাকিবুল ইসলাম অনিক, ফাহিম হাবিব মোরশেদ এবং মোহাম্মদ ফয়সাল খান।

সফরের সূচি
১ম তিন দিনের ম্যাচ: ২৫-২৭ অক্টোবর, রাওয়ালপিন্ডি
২য় তিন দিনের ম্যাচ: ৩০ অক্টোবর থেকে ১ নভেম্বর, রাওয়ালপিন্ডি

১ম ওয়ানডে ম্যাচ: ৪ নভেম্বর, রাওয়ালপিন্ডি
২য় ওয়ানডে ম্যাচ: ৬ নভেম্বর, রাওয়ালপিন্ডি
৩য় ওয়ানডে ম্যাচ: ৮ নভেম্বর, রাওয়ালপিন্ডি

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]