ফারাজ গোল্ডকাপে চ্যাম্পিয়ন গণ বিশ্ববিদ্যালয়

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ২১ অক্টোবর ২০১৯

সোনালী অতীত ক্লাব আয়োজিত ফারাজ গোল্ডকাপ ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে গণ বিশ্ববিদ্যালয়। আজ (রোববার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে গণ বিশ্ববিদ্যালয় টাইব্রেকারে ৪-২ গোলে সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়কে পরাজিত করেছে।

নির্ধারিত সময়ের খেলা ছিল গোলশূন্য। ২৩ মিনিটে গণ বিশ্ববিদ্যালয়রে রাসেল মুন্সীর শট ক্রসবারে না লাগলে এগিয়ে যেতো পারতো তারা। একইভাবে দ্বিতীয়ার্ধেও সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়রে আওরঙ্গজেবের শট ক্রসবারে লাগে।

ফাইনালসেরা খেলোয়াড় হয়েছেন গণ বিশ্ববিদ্যালয়রে শামীম হাসান। সর্বোচ্চ গোলদাতা ফার ইস্ট বিশ্ববিদ্যালয়ের উসাই মারমা। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন গণ বিশ্ববিদ্যালয়রে রাসেল মুন্সী। ফেয়ার প্লে ট্রফি পেয়েছে ফার ইস্ট বিশ্ববিদ্যালয়।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি প্রদান করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। এ সময় উপস্থিত ছিলেন পৃষপোষক প্রতিষ্ঠান ইউনাইটেড এন্টারপ্রাইজ অ্যান্ড কোম্পানি লিমিটেডের ডিরেক্টর খন্দকার জায়েদ আহসান, বাংলাদেশ আওয়ামী লিগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ ও ফারাজ ফাউন্ডেশনের মহাসচিব বিনয় দাস।

আরআই/এসএএস/এমএস