এবার ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবির শীর্ষ কর্তারা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ২৩ অক্টোবর ২০১৯

আগেই অনুমান করা হচ্ছিল, বরফ গলতে শুরু করেছে। বিসিবি আর ক্রিকেটারদের মাঝে সৃষ্টি হওয়া দূরত্ব কমার পাশাপাশি উত্তেজনা প্রশমনের সম্ভাবনার কথা জানা গেছে দুপুরেই। বিকেল গড়াতে মিলেছে আরেক স্বস্তির খবর।

আজ বিকেল নামতেই ক্রীড়াপ্রেমী ও ক্রিকেট অন্তঃপ্রাণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে গণভবনে সাক্ষাৎ করেছেন বিসিবিপ্রধান নাজমুল হাসান পাপন ও বোর্ড পরিচালক নাঈমুর রহমান দুর্জয়। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে তারা উপস্থিত হয়েছেন মিরপুরে ক্রিকেট বোর্ডে।

এদিকে মিরপুরে অপেক্ষারত সাংবাদিকদের সাথে আলাপে বিসিবি পরিচালক জালাল ইউনুস জানিয়েছেন, বোর্ডপ্রধান নাজমুল হাসান পাপন আর পরিচালক নাঈমুর রহমান দুর্জয় প্রধানমন্ত্রীর সাথে দেখা করে কথা বলে আসছেন বোর্ডে।

জালাল বলেন, ‘তারা এখন ক্রিকেটারদের অপেক্ষায়। বিসিবি সভাপতিসহ অন্য পরিচালকদের অনেকেই এখন অধীর আগ্রহে ক্রিকেটারদের জন্য অপেক্ষা করছেন। ক্রিকেটাররা আসলেই তাদের সাথে কথা বলবেন এবং সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করার কথাও জানিয়েছেন জালাল।’

এদিকে দুপুরে বিসিবি সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজন মিডিয়াকে জানিয়েছেন, তামিম ইকবালের সাথে তার কথা হয়েছে। তামিম জানিয়েছেন, ক্রিকেটাররা নিজেদের মধ্যে কথা বলে তারপর বোর্ডকে জানাবেন।

সব কিছুর মধ্যে একটা ঐক্যের আভাস সুস্পষ্ট। বোঝাই যাচ্ছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রিকেটার ও বোর্ডের দূরত্ব কমানোর নির্দেশ দিয়েছেন। জানা গেছে, তিনি সাকিবকেও মাঠে ফেরার বার্তা দিয়েছেন।

সব মিলে ধারণা করা হচ্ছে, আজ সন্ধ্যার মধ্যেই হয়তো ক্রিকেটারদের সাথে বোর্ড কর্তাদের একটা সংলাপ হবে। সেখানে উত্তেজনা প্রশমনের পাশাপাশি দুপক্ষের মধ্যে একটা সমাঝোতাও হয়ে যাবে।

এআরবি/আইএইচএস/এমএস