টি-টেন লিগে শেষ পর্যন্ত কেবল বাংলাদেশের একজন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৪৫ পিএম, ০৮ নভেম্বর ২০১৯

সংযুক্ত আরব আমিরাতে এবারই প্রথমবারের মতো টি-টেন ক্রিকেট লিগে বাংলাদেশের একটি ফ্র্যাঞ্জাইজি দল খেলছে। নাম তার ‘বাংলা টাইগার্স’। নামকরণকে সার্থক করে এই দলে জায়গা পেয়েছিলেন বাংলাদেশের ৭ জন ক্রিকেটার।

আরব আমিরাতের মাটিতে সিংহভাগ বাংলাদেশের ক্রিকেটারদের নিয়ে গড়া দলের খেলা দেখতে মুখিয়ে ছিলেন টাইগার ক্রিকেট ভক্তরা। তবে তাদের জন্য শেষ পর্যন্ত আসলো একটি হতাশার খবর। ৭ জন নন, বাংলা টাইগার্স দলে খেলতে পারবেন বাংলাদেশের মাত্র একজন খেলোয়াড়। কে সেই সৌভাগ্যবান? অলরাউন্ডার ফরহাদ রেজা। 

farhad

মূলত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে অনাপত্তিপত্র (এনওসি) না পাওয়াতেই বাকি ক্রিকেটাররা যেতে পারছেন না আরব আমিরাতে। জাতীয় লিগ, ইমার্জিং দলের এশিয়া কাপ, ‘এ’ দলের সফরসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিরিজ থাকায় বাকিদের এনওসি দেয়নি বিসিবি। 

টুর্নামেন্টের প্লেয়ার ড্রাফটে ফরহাদ রেজার সঙ্গে ছিলেন এনামুল হক বিজয়, জুনায়েদ সিদ্দিকী, আরাফাত সানি, ইয়াসির আলী রাব্বি, মেহেদি হাসান ও আবু হায়দার রনি। তাদের মধ্যে কেবল ফরহাদ রেজাই যাচ্ছেন। 

এর আগে টি-টেন লিগের দুটি আসর হয়েছে। আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে টুর্নামেন্টের তৃতীয় আসরটি।

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]