টি-টোয়েন্টির মাঝেই শুরু টেস্ট দলের প্রস্তুতি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:১১ পিএম, ০৯ নভেম্বর ২০১৯

এখনও শেষ হয়নি টি-টোয়েন্টি সিরিজ। প্রথম দুই ম্যাচে একটি করে জিতেছে দুই দলই। ফলে রোববার সিরিজের শেষ ম্যাচে শিরোপার লড়াইয়ে নামবে বাংলাদেশ ও ভারত। সে ম্যাচের আগে আজ (শনিবার) নাগপুরে পুরোদমে প্রস্তুতি সেরে নিয়েছেন দুই দলের খেলোয়াড়রা।

তবে ভারতের শুধু টি-টোয়েন্টি দলের খেলোয়াড়রা অনুশীলন করলেও, আজ বাংলাদেশের টেস্ট দলের খেলোয়াড়রাও উপস্থিত ছিলেন নিজেদের ঝালিয়ে নেয়ার মিশনে।

টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে বেশ কিছু পরিবর্তন রয়েছে। মুমিনুল হকের নেতৃত্বে গড়া টেস্ট স্কোয়াডের ৮ জনই নেই টি-টোয়েন্টি দলে। তারা গতকাল (শুক্রবার) ভারত গিয়েছেন দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে।

আর আজই নেমে পড়েছেন অনুশীলনে। তবে টি-টোয়েন্টি দলের সঙ্গে একত্রে নয়। বরং মাহমুদউল্লাহ-মুশফিকদের টি-টোয়েন্টি স্কোয়াডের প্র্যাকটিস শেষেই ব্যাটিং-বোলিং অনুশীলনে নেমেছেন টেস্ট দলের খেলোয়াড়রা।

টেস্ট সিরিজ খেলতে ভারত যাওয়া ৮ ক্রিকেটার হলেন মুমিনুল হক, সাদমান ইসলাম, ইমরুল কায়েস, সাঈফ হাসান, মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান, আবু জায়েদ চৌধুরী রাহী এবং এবাদত হোসেন।

ভারত সফরে বাংলাদেশের টেস্ট স্কোয়াড
সাদমান ইসলাম, ইমরুল কায়েস, সাঈফ হাসান, মুমিনল হক সৌরভ, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, মোস্তাফিজুর রহমান, আলআমিন হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী এবং এবাদত হোসেন।

এআরবি/এসএএস/এমকেএইচ