আবারও ইনজুরিতে আমিনুল বিপ্লব

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:১৬ পিএম, ১৪ নভেম্বর ২০১৯

ক্যারিয়ার শুরু হওয়ার পর এখনও দুই মাসও পার হয়নি। এর মধ্যেই দু'বার ইনজুরিতে পড়লেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। এবার বিকেএসপিতে ইমার্জিং এশিয়া কাপে হংকংয়ের বিপক্ষে নিজের বলে নিজে ফিল্ডিং করতে গিয়ে ইনজুরির শিকার হন তিনি। জানা গেছে, তার হাতে দুটি সেলাই দিতে হয়েছে।

জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক হয়েছিল লেগ স্পিনার আমিনুল বিপ্লবের। অভিষেকেই বাজিমাত করেছিলেন তিনি। কিন্তু সেবার নিজের বলে নিজে ফিল্ডিং করতে গিয়ে বাঁ-হাতের তালুতে এবং আঙ্গুলে ব্যথা পান তিনি। যে কারণে ত্রিদেশীয় সিরিজের পরের ম্যাচগুলো আর খেলতে পারেননি তিনি।

ইনজুরি কাটিয়ে বিপ্লব ঠিকই দলে ফিরেছেন। ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলেছেন তিনটি ম্যাচই। টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরে এসেছেন তিনি। এসেই ব্যস্ত হয়ে পড়েন ইমার্জিং এশিয়া কাপ নিয়ে। আফিফ, নাইম শেখদের সঙ্গে বিপ্লবও খেলছেন ইমার্জিং কাপে।

বিকেএসপিতে আজ বাংলাদেশ মোকাবেলা করতে নেমেছে হংকংয়ের। সেখানেই বল করতে গিয়ে আবারও ইনজুরির শিকার হলেন তিনি। জানা গেছে, নিজের বলে নিজেই ফিল্ডিং করতে গিয়েছিলেন বিপ্লব। সেই ফিল্ডিং করতে গিয়েই আবারও হাতের তালুতে ব্যথা পেলেন তিনি।

জানা গেছে, দুটি সেলাই দিতে হয়েছে বিপ্লবের হাতে। জাগো নিউজ থেকে যোগাযোগ করা হয়েছিল বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরীর সঙ্গে। যেহেতু ম্যাচ চলছে এবং এ টুর্নামেন্টের আয়োজক এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি), সে কারণে ম্যাচ চলাকালীন কেউ ফোন ধরতে পারবে না। আকসুর নিষেধাজ্ঞা রয়েছে। ফলে কেউ ফোন ধরছে না। তবে আমি খবর নিয়ে জেনেছি, বিপ্লবের হাতে দুটি সেলাই দিতে হয়েছে। এরপর ম্যাচ শেষ হলে বিস্তারিত জানা যাবে।

এআরবি/আইএইচএস/পিআর