ওয়াটসন ঝড়ে পরাজয়ে শুরু বাংলা টাইগার্সের টি-টেন লিগ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:০৮ এএম, ১৭ নভেম্বর ২০১৯

আবুধাবিতে টি-টেন লিগের শুরুটা ভালো হলো না বাংলা টাইগার্সের। শেন ওয়াটসনের ঝড়ো ব্যাটিংয়ে ডেকান গ্ল্যাডিয়েটরসের কাছে ৬ উইকেটে হেরে গিয়েছে তারা। ম্যাচের শেষ ওভারে গিয়ে জয় নিশ্চিত করেছে ডেকান।

শেখ জায়েদ স্টেডিয়ামে আগে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০৮ রান করেছিল বাংলা টাইগার্স। জবাবে ৯.৫ ওভারে ৪ উইকেট হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে যায় ডেকান।

রান তাড়া করতে নেমে দলকে ঝড়ো সূচনা এনে দেন ডেকান অধিনায়ক ওয়াটসন। আফগান ওপেনার মোহাম্মদ শেহজাদ ২ রান করে আউট হলেও, দ্বিতীয় উইকেটে অ্যান্টন ডেভিচকে নিয়ে ৩১ বলে ৬২ রানের জুটি গড়েন ওয়াটসন।

মাত্র ১১ বলে ২ চার ও ২ ছয়ের মারে ২৭ রান করে আউট হন ডেভিচ। দলকে জয়ের পথে তুলে দিয়ে অষ্টম ওভারে ফেরেন ডেকান অধিনায়ক। আউট হওয়ার আগে ২৫ বলে ৩টি করে চার-ছয়ের মারে ৪১ রান করেন তিনি। শেষদিকে ড্যান লরেন্স ৮ বলে ১৫ রান করে দলের জয় নিশ্চিত করেন।

এর আগে বাংলা টাইগার্সকে ১০০ ছাড়ানো সংগ্রহ এনে দেন কলিন ইনগ্রাম ও রিলে রুশো। দুইটি করে চার্-ছয়ের মারে ১২ বলে ২৬ রান করেন রুশো, ইনগ্রাম খেলেন ৪ ছয়ের মারে ২১ বলে ৩৭ রানের ইনিংস। ডেকানের পক্ষে বল হাতে ২ ওভারে মাত্র ১০ রান খরচায় ৩টি উইকেট নেন মিগেল প্রিটোরিয়াস।

আজ (রোববার) রাত ৭টা ৪৫ মিনিটে নিজেদের দ্বিতীয় ম্যাচে কর্ণাটক তাস্কার্সের মুখোমুখি হবে বাংলা টাইগার্স।

এসএএস/পিআর