নিমন্ত্রণ পাননি কোচ সারোয়ার ইমরান!

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ২১ নভেম্বর ২০১৯

তিনি নিমন্ত্রণ পেয়েছেন কিনা, জানা যায়নি। তবে বাংলাদেশের অভিষেক টেস্টের ম্যানেজার তখনকার বোর্ডকর্তা আজিজ আল কায়সার টিটোও এখন কলকাতায়। সামাজিক যোগাযোগমাধ্যমে দেশের অন্যতম ব্যবসায়ী প্রতিষ্ঠান পারটেক্স গ্রুপের এ অন্যতম শীর্ষ কর্তা আজিজ আল কায়সারও কলকাতায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবিও প্রকাশিত হয়েছে।

তবে এই বহরের আরও একজন গুরুত্বপূর্ণ সদস্যও কলকাতায় যেতে পারেননি। তিনি ঢাকায়ই পড়ে আছেন। ভাবছেন এই তো বলা হলো আমিনুল ইসলাম বুলবুল আর আল শাহরিয়ার রোকন ছাড়া সবাই এখন কলকাতায়, তাহলে আবার কার কথা বলা হচ্ছে? তিনি আবার কে?

অবাক করার বিষয় হলো, অভিষেক টেস্টের বহর গেলেও সেখানে নেই সেই টেস্টের কোচ সারোয়ার ইমরান। ক্রিকেটারদের পাশাপাশি কোচ হিসেবে তিনিও থাকতে পারতেন ঐ অভিষেক টেস্টের বহরে। কিন্তু তিনি নেই।

আজ পড়ন্ত বিকেলে জাগো নিউজের সাথে আলাপে এ বিষয়ে কোন মন্তব্য করতে চাননি সারোয়ার ইমরান। শুধু বলেছেন ‘নো কমেন্টস। আমি এ সম্পর্কে কোন মন্তব্য করতে চাইনা।’

চাইবেন কি করে? আসলে তিনি আমন্ত্রণই পাননি। কেন পাননি ? সেটাই প্রশ্ন। এ প্রশ্ন ক্রিকেট পাড়ার অনেকেরই। এখন সবার কৌতুহলী প্রশ্ন হলো যে, কোচ সারোয়ার ইমরানকে কি সত্যিই আমন্ত্রণ জানানো হয়নি? তবে কি পশ্চিমবঙ্গ রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন আর বিসিসিআই সারোয়ার ইমরান সম্পর্কে অবগত নন?

কিন্তু সারোয়ার ইমরান অভিষেক টেস্টে বাংলাদেশের অফিসিয়াল কোচ। কাগজ কালমে তার নাম লেখা আছে। থাকবেও। সব ক্রিকেটার আমন্ত্রণ পেয়েছেন। যারা খেলেননি, তারাও দাওয়াত পেয়েছেন। অথচ যিনি খেটেখুটে দলটাকে অনুশীলন করিয়েছেন, সীমিত সামর্থ্যে সেরাটা বের করে আনতে প্রাণান্ত চেষ্টা করেছেন- সেই সারোয়ার ইমরানের আমন্ত্রণ না পাওয়াটা সত্যিই অনাকাঙ্খিত।

প্রশ্ন উঠেছে , বিসিসিআইয়ের পক্ষ থেকে বিসিবির কাছে যে টিম লিস্ট চাওয়া হয়েছিল, সেখানে কোচ সারোয়ার ইমরানের নাম দেয়া হয়েছিল কিনা? বিসিবির কাছ থেকে বাংলাদেশের অভিষেক টেস্টের কোচের নাম দেয়া না হলে বিসিসিআইয়ের পক্ষ থেকে যেচে সারোয়ার ইমরানকে আমন্ত্রণ জানানোর কথাও না। কাজেই বিষয়টি ধোঁয়াশা থেকেই গেছে।

এআরবি/এমএমআর/এমকেএইচ