আম্পায়ার নাদির শাহ হাসপাতালে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ২১ নভেম্বর ২০১৯

ক্রিকেট পাড়ার পরিচিত মুখ সাবেক ক্রিকেটার ও নামি আম্পায়ার নাদির শাহ এখন হাসপাতালে। তার ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে এবং প্রাথমিকভাবে তাকে ধানমন্ডির আনোয়ার খান মেডিকেল হাসপাতালে ভর্তি করা হলেও অবস্থার অবনতি ঘটলে আজ (বৃহস্পতিবার) দুপুরে তাকে বক্ষব্যাধি হাসপাতালে স্থানান্তর করা হয়।

উল্লেখ্য, নাদির শাহ সপ্তাহ দুয়েক আগে মিরপুরে চট্টগ্রাম ও ঢাকার মধ্যকার জাতীয় লিগের ম্যাচ পরিচালনার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। চারদিনের ম্যাচে শেষ দুইদিন খেলা পরিচালনা করতে পারেননি তিনি। ওই দুইদিন তার জায়গায় দায়িত্ব পালন করেন রিজার্ভ আম্পায়ার।

অসুস্থ নাদির শাহ পরে ব্যাংককে চিকিৎসার জন্য যান এবং সেখানে চিকিৎসকরা পরীক্ষা নিরীক্ষার পর জানান, তার ফুসফুসে পানি জমেছে। কিন্তু নাদির শাহ ব্যাংককের হাসপাতালে চিকিৎসা না করেই সপ্তাহখানেকের মধ্যে দেশে ফিরে আসেন।

দেশে ফেরার কয়েকদিন পর রাতে প্রচণ্ড শ্বাসকষ্ট অনুভব করলে তার বাসার কাছে ধানমন্ডির আনোয়ার খান মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার ফুসফুসের পানি নিষ্কাষণ করা হয় বলে জানা গেছে। তবে আজ দুপুরে অবস্থার অবনতি ঘটলে তাকে বক্ষব্যাধি হাসপাতালে স্থানাস্তর করা হয়।

জানা গেছে, নাদিরের ফুসফুসে বড় ধরনের কোনো সমস্যা আছে কি না, তা পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে। হয়তো দুই একদিনের মধ্যেই জানা যাবে, অসুস্থতা কি পর্যায়ে আছে।

এআরবি/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]