প্রাণ-ডিআরইউ মিডিয়া ক্রিকেটে চ্যাম্পিয়ন ডেইলি স্টার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ২২ নভেম্বর ২০১৯

প্রাণ-ডিআরইউ মিডিয়া ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে ‌‘দ্য ডেইলি স্টার’। আজ (শুক্রবার) মওলানা ভাসানী স্টেডিয়ামে টুর্নামেন্টের তীব্র উত্তেজনাপূর্ণ ফাইনালে ডেইলি স্টার ৭ রানে হারিয়েছে আরটিভিকে। ডেইলি স্টার প্রথমে ব্যাট করে ১০৪ রান সংগ্রহ করলে জবাবে আরটিভি করে ৯৭ রান।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টুর্নামেন্টের পৃষ্ঠপোষক প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা। উপস্থিত ছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের সহকারী জেনারেল ম্যানেজার (জনসংযোগ) জিয়াউল হকও।

DRU.jpg

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম, টুর্নামেন্টের কমিটির আহ্বায়ক বদরুল আলম চৌধুরী খোকনসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রানার্সআপ আরটিভির শরিয়ত খান এবং ম্যান অব দ্য ফাইনাল হয়েছেন ডেইলি স্টারের ফজলুর রহমান।

DRU.jpg

এবারের প্রাণ-ডিআরইউ মিডিয়া ক্রিকেটে ৪৮টি মিডিয়া হাউস অংশ নিয়েছে। সাত দিনব্যাপী এই টুর্নামেন্টে ৮ গ্রুপে ভাগ হয়ে নকআউট পদ্ধতিতে অংশ নিয়েছে দলগুলো।

টুর্নামেন্টের মিডিয়া পার্টনার ছিল জাগো নিউজ। দারুণ খেলে কোয়ার্টার ফাইনালে গেলেও চ্যানেল আইয়ের কাছে হেরে বাদ পড়ে জাগো নিউজ।

এআরবি/এমএমআর/এমএস