মিডিয়া ক্রিকেটে অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানালেন প্রাণের এমডি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ২২ নভেম্বর ২০১৯

ব্যাট হাতে দুর্দান্ত কিছু শট, বল হাতে অসাধারণ ডেলিভারি এবং ফিল্ডিংয়ে বিস্ময়কর কিছু ক্যাচ। দেখলে মনে হবে যেন পেশাদার ক্রিকেটারদের কোনো টুর্নামেন্ট। গত ৭ দিন রাজধানীর মওলানা ভাসানী স্টেডিয়াম এভাবেই মেতেছিল ক্রিকেট উৎসবে। আর সেই ক্রিকেট উৎসব ছিল দেশের গণমাধ্যম কর্মীদের। আয়োজন করেছিল ঢাকা রিপোর্টার্স ইউনিটি। পৃষ্ঠপোষকতা করেছে প্রাণ-আরএফএল গ্রুপ।

শুক্রবার ছিল টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল ও ফাইনাল। ফাইনালে মুখোমুখি হয়েছিল ডেইলি স্টার-আরটিভি। হাড্ডাহাড্ডি লড়াই, উত্তেজনা, আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদ, কিছুসময় খেলা বন্ধ। এক কথায় একটি টুর্নামেন্টের ফাইনাল জমিয়ে দিতে যেসব রসদের প্রয়োজন, তার সবই ছিল।

তীব্র প্রতিদ্বন্দ্বিতার পর চ্যাম্পিয়ন ডেইলি স্টার। ম্যাচ শেষ হতেই আরটিভির খেলোয়াড়রা এগিয়ে গিয়ে অভিনন্দন জানালেন বিজয়ী খেলোয়াড়দের। ডেইলি স্টারের খেলোয়াড়রাও সান্ত্বনা দেন আরটিভির দলের সদস্যের। কী দারুণ খেলোয়াড়সুলভ আচরণ দুই পক্ষের।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা।

বিশেষ অতিথির বক্তব্যে প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা মিডিয়া ক্রিকেটে অংশগ্রহণকারীসহ সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘সুন্দর একটা ক্রিকেট টুর্নামেন্ট। আপনারা যে পেশার বাইরে ভালো ক্রিকেটও খেলেন তার নজির আজকে রেখেছেন। যারা চ্যাম্পিয়ন হয়েছেন তাদেরকে শুভেচ্ছা। যারা রানার্সআপ হয়েছেন তারাও ভালো খেলেছেন। খেলা অত্যন্ত উপভোগ্য ছিল। প্রাণ-আরএফএল গ্রুপের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা ও ধন্যবাদ।’

আরআই/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]